স্বল্প পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সংসদ অভিনেত্রীর উষ্ণ ছবিতে অশ্লীল মন্তব্যের ঝড়


টলিউডের (Tollywood) সেক্সি ডিভা নুসরত জাহান (Nusrar jahan) একাধারে যেমন তুখোড় অভিনেত্রী তেমনই রাজনীতির ময়দানেও তিনি যথেষ্ট পারদর্শী। স্টানিং লুকে মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়া কাঁপান সাংসদ অভিনেত্রী। পুরুষমনে ঝড় তুলতে কার্যত ওস্তাদ তিনি। তার মন বোঝা বড় দায়।

নুসরত জাহান Nusrat Jahan

শাড়ি বা ওয়েস্টার্ন, নোমেকাপ লুক কিংবা পরিপাটি সাজ সবেতেই নিজেকে দারুণ সামলান অভিনেত্রী নুসরত জাহান। আর কারোর তোয়াক্কা না করে সবচেয়ে বেশি নিজেকে খুশি রাখতে পছন্দ করেন অভিনেত্রী। যাকে বলে সেল্ফ প্যাম্পারিং।

Nusrat Jahan নুসরত জাহান

একাধারে তিনি ভালো অভিনেত্রী, ভালো নৃত্য শিল্পী, সময় পেলেই হেঁশেল ও সামলান তিনি, পাশাপাশি দায়িত্বপ্রাপ্ত সাংসদ হওয়ায় মানুষের দুঃখ দুর্দশার কথাও ভাবতে হয় তাকেই। ঘরে থাকলে নিজেকে নিয়েই সময় কাটাতে ভালোবাসেন তিনি। কখনো তিনি হাতে রঙ তুলি নিয়ে ক্যানভাসে ফুটিয়ে তোলেন বুদ্ধর ছবি, কখনোও বা টিকটক করে বোরডম কাটান তিনি। তাছাড়া সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ অনুগামীদেরকেও নিজের ছবি ও ভিডিও দিয়ে মাতিয়ে রাখতে বেশ পটু নুসরত।

Nusrat Jahan নুসরত জাহান

সম্প্রতি নুসরত তার সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু বোল্ড ছবি শেয়ার করেছেন। ছবিতে রুপোলি লেহেঙ্গা চোলিতে বেশ বোল্ড লুক নিয়েই হাজির হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর ছবিতে পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা! টলিউড ডিভা নুসরতের এমন ছবি ভাইরাল হতে বেশি সময় লাগে নি। নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি।

Nusrat Jahan নুসরত জাহান

আর ছবি ভাইরাল হতেই শুরু বিপত্তি। নেটিজনদের বিশ্রী মন্তব্যের শিকার হতে হল অভিনেত্রীকে। কারোর মতে একেবারেই বিশ্রী দেখতে লাগছে অভিনেত্রীকে। তো কেউ আবার বলছেন তাঁর দেখা টলিউডের সবচেয়ে বিশ্রী চেহারার নায়িকা। আবার বেশ কিছু লোকে তার ক্লিভেজ নিয়ে নানান অশ্লীল মন্তব্যও করেছেন। এই ধরণের কটাক্ষের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী ছবি শেয়ার করে। অবশ্য এই সমস্ত মন্তব্যে কোনোরকম কর্নপাত করেননি অভিনেত্রী।

Nusrat Jahan Trolled


Like it? Share with your friends!

682
682 points