বিনোদনসিনেমা

যশের কোলে ছোট্ট ঈশান! বাবা ছেলের মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করলেন নুসরত জাহান

মাত্র তিন মাস হল তারকা সাংসদ নুসরত জাহান এবং যশ দাশগুপ্তের কোল আলো করে এসেছে একরত্তি ঈশান। ঈশান পেটে থাকা কালীন নানী প্রশ্নের মুখে পড়েছিলেন নুসরত। সেসময় তার হাতটা শক্ত করে ধরে রেখেছিলেন তার বর্তমান স্বামী যশ দাশগুপ্ত। গর্ভবতী হওয়া থেকে সন্তান জন্ম এবং বর্তমানে কাজের প্রয়োজনে যখনই নুসরত কে বাইরে বেরোতে হচ্ছে, ঈশানকে আগলে রাখছেন তার বাবা যশ।

ঈশানের জন্মের পর থেকেই লাগাতার একের পর এক ফটোশ্যুট করে চলেছেন নুসরত। এখন ঠাসা কাজ তার হাতে। একটা দিনও বসে থাকার মানুষ তিনি নন। রোজই নিত্য নতুন ভাবে নিজেকে আবিষ্কার করে চলেছেন অভিনেত্রী। এতদিন পর্যন্ত নেত্রী, অভিনেত্রীর পরিচয়ে নিজেকে প্রমাণ করে এসেছেন তিনি। এবার দায়িত্ব সামলাচ্ছেন মা হওয়ার।


আর সন্তান পালনের এই দায়ীত্বে তার কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে এসেছেন স্বামী যশ দাশগুপ্ত। অভিনেত্রী হওয়ার পাশাপাশি নুসরত একজন জন প্রতিনিধি।তাই দুধের শিশুকে ফেলে কখনও দৌড়াচ্ছেন সংসদে। আবার কখনও ব্যস্ত থাকছেন শুটিং। আর নুসরত কাছে না থাকলে সারাক্ষণ ছেলেকে আগলে রাখছেন যশ। স্বামী যশের এই দায়িত্ববোধে মুগ্ধ নুসরত।

রবিবার ইনস্টাগ্রামে বাবা-ছেলের একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন নুসরত। এই প্রথমবার বাবার কোলে একরত্তি ঈশানের ছবি প্রকাশ্যে এল। রবিবার নুসরত ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদাকালো ছবি শেয়ার করেছেন, সেখানে যশের আঙুল ধরে থাকতে দেখা গেল ঈশানকে।


দীপাবলিতে ছেলের প্রথম ঝলক সামনে এনেছিলেন নুসরত। সেইদিনই ঈশান ছাড়াও আগের পক্ষের ছেলের ছবি শেয়ার করেছিলেন যশ। এরপর একাধিকবার ঈশান এর ছবি শেয়ার করলেও মুখ দেখাননি নুসরাত। আড়ালে রেখেই ছবি শেয়ার করেছেন ছেলের।আর এদিন সোশ্যাল মিডিয়ায় বাবা ছেলের ছবি শেয়ার করে অভিনেত্রী ইংরাজিতে লিখেছিলেন ‘গ্রেটফুল।’

Related Articles

Back to top button