ছবিবিনোদনভাইরালসিনেমা

বিষাক্ত মানুষদের থেকে দূরে থাকুন! নাম না করেই নিখিলকে খোঁচা নুসরতের

শ্রাবন্তীর পর টলিউডের সংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) কে নিয়ে চলছে বিস্তর জল্পনা। বিভিন্ন মহলে রটে গিয়েছে টলি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)- এর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি বিয়েও ভাঙতে পারে নিখিল নুসরতের। অনেকদিন ধরেই নাকি ব্যক্তিগত সমস্যার জেরে নুসরতের সংসারে চলছে অশান্তি।

Nusrat Jahan নুসরত জাহান

 

যশ এবং নুসরতের সম্পর্কের জল্পনার আগুনে ঘি ঢেলে শোনা যায় একসঙ্গে নাকি রাজস্থানেও গিয়েছিলেন এই দুই তারকা। প্রসঙ্গত, ২০১৯ সালে জনপ্রিয় ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) – এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। লকডাউনকালেও দুজনে বেশ জমিয়েই ছিলেন। কিন্তু হঠাৎই তাদের সুখী দাম্পত্য জীবনে যেন ঘনিয়ে আসে দাম্পত্য কলহের কালোমেঘ।

Nikhil Jain Nusrat Jahan

নিখিল ও নুসরত দীর্ঘদিন যাবৎ একেঅপরের সাথে থাকছেন না। সোশ্যাল মিডিয়াতেও আনফলো করেছেন একেঅপরকে। এমনকি নুসরতের জন্মদিনে একাধিক লোকে প্রকাশ্যে জন্মদিনের শুভেচ্ছা জানালেও নিখিলের তরফে মেলেনি কোনো শুভেচ্ছা বার্তা। যেটা দুজনের সম্পর্কের মধ্যে থাকা সমস্যা আরো পরিষ্কার করে দেয়।  একদিকে নুসরত নিজের কাজ নিয়ে ব্যস্ত মাঝে মধ্যেই তাঁকে দেখতে পাওয়া যাচ্ছে যশের সাথে। অন্যদিকে নিখিলও মাঝে পাহাড়ে বেশ কিছুদিন ছুটি  কাটিয়ে এসেছেন।

Nikhil Jain নিখিল জৈন Nusrat Jahan নুসরত জাহান

তবে, সম্প্রতি অভিনেত্রী নুসরত একটি ছবি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম স্টোরিতে। আর ছবি দেখে মনে হচ্ছে নাম না করেই নিখিলকে খোঁচা দিলেন অভিনেত্রী। শেয়ার করা ছবিতে একটি বইয়ের পাতায় লেখা রয়েছে, ‘বিষাক্ত মানুষদের থেকে দূরে থাকুন!’ কাকে উদ্দেশ্য করে এমন কথা বললেন অভিনেত্রী!

Nusrat Jahan Instagram Story

অভিনেত্রীর শেয়ার করা এই ছবি যেন নুসরত নিখিল সম্পর্কের বিচ্ছেদের জল্পনা আবারো একবার উসকে দিল। যদিও এই ঘটনা প্রথম নয়, টলিউডের আরেক সেলেব কাপল শ্রাবন্তী ও রোশনের মধ্যে বেশ কিছুদিন ধীরেই এই একই ভাবে ছবির মাধ্যমে ইশারায় চলছে বার্তালাপ। অবশ্য দুজনের মতেই তাঁরা যে ছবি বা ভিডিও শেয়ার করেন তা একেবারেই ব্যক্তিগত মতামত কারোর উদ্দেশ্যে নয়।

Related Articles

Back to top button