ছবিবিনোদনভাইরাল

স্বল্প পোশাকের ফাক দিয়ে উঁকি দিচ্ছে বক্ষ মাঝের ট্যাটু, নুসরত জাহানের বোল্ড লুকসে উষ্ণ নেটপাড়া

নুসরত জাহান (Nusrat Jahan) টলিউড (Tollywood) জগতের টপ অভিনেত্রী তথা তৃণমূলের সাংসদ তিনি। ২০১১ সালে শত্রূ ছবি দিয়ে টলিউডে যাত্রা  শুরু করেন অভিনেত্রী। এরপর ২০১৩তে দেবের সাথে ‘খোকা ৪২০’ ছবিতে অভিনয়ের জেরে ব্যাপক জনপ্রিয়তা পান। তারপর থেকে অভিনেত্রীকে আর ফিরে তাকাতে হয়নি। এখন নুসরত মানেই পুরুষ হৃদয়ে ব্যথা আর উষ্ণ ঢেউ। নুসরত মানেই রাত দুপুরে অনুগামীদের ঘুম ওড়ার জোগাড়। টলিউডে সেক্সি নায়িকাদের দৌড়ে প্রথমেই উঠে আসে নুসরত জাহান এর নাম। দেশি হোক আর ওয়েস্টার্ন সমস্ত পোশাকেই যেন মোহময়ী অবতারে পরিণত হন লাস্যময়ী নায়িকা।

Nusrat Jahan নুসরত জাহান

নুসরত জাহান সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সাংসদ হয়েও কাজের ব্যস্ততা সামলে ছবি তথা ভিডিও শেয়ার করেন অনুগামীরদের সাথে। আর ছবি ভিডিও শেয়ার করেই অনুগামীদের বুকের ব্যাথা বাড়িয়ে তোলেন অভিনেত্রী। অভিনেত্রীর মারকাটারি ফিগারের সাথে আবেদনময়ী চাহনি রাতের ঘুম ওড়ানোর জন্য যথেষ্ট।

Yash Dasgupta Nusrat Jahan

 

বিগত কিছুদিন যাবৎ নুসরত তার ব্যক্তিগত সম্পর্কের কারণে সংবাদ মাধ্যমের শিরোনামে আছেন। বিয়ের মাত্র দেড় বছরের মধ্যেই অভিনেত্রীর বিবাহে চিড় ধরেছে। যার কারণে স্বামী নিখিলের থেকে আলাদা থাকছেন নুসরত। এদিকে টলিউডের অভিনেতা যশের সাথে নুসরতের সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হচ্ছে। কিছুদিন আগে যশের সাথে ঘুরতে যেতে দেখতে পাওয়া গেছে নুসরতকে। এমনকি দক্ষিনেশ্বরেও যশের সাথে দেখতে পাওয়া গিয়েছে নুসরাতকে। যদিও তাতে খুব একটা পাত্তা দেননি অভিনেত্রী।

Yash Dasgupta Nusrat Jahan

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে তাঁর কিছু বোল্ড ছবি  শেয়ার করেছেন। ছবিতে হালকা হলুদ রঙের ছোট্ট পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। স্বল্প পোশাকের মধ্যে থেকে উঁকি দিচ্ছে তার বক্ষ মাঝের ট্যাটু। অভিনেত্রীর এই বোল্ড ছবি গুলি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button