বিনোদনসিনেমা

‘বিয়েই হয়নি, সহবাস করেছি নিখিলের সাথে!’ বিস্ফোরক মন্তব্য নুসরত জাহানের

বিগত বেশ কয়েকদিন ধরেই বাঙালি অভিনেত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেন? কারণ গত বছরেই স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সাথে বৈবাহিক সম্পর্কে চিড় ধরেছে অভিনেত্রীর। এরপর থেকে দীর্ঘদিন একত্রে থাকা তো দূরের কথা দেখা পর্যন্ত করেননি কেউই। এদিকে নুসরত নাকি মা হতে চলেছেন! খবর প্রকাশ্যে আসতেই স্বামী নিখিলের মন্তব্য ‘এই সন্তান আমার নয়’।

ইনস্টাগ্রামে শেয়ার করা কিছু পোস্টেই মিলেছে মা হওয়ার ইঙ্গিত। মা হওয়া নিয়ে যেখানে তোলপাড় নেটপাড়া সেখানে স্বামী নিজেই অস্বীকার করছেন যে সন্তান তার নয়। অথচ এই প্রসঙ্গে অদ্ভুতভাবে চুপ ছিলেন অভিনেত্রী নিজেই। কিন্তু এবার মুখ খুললেন নুসরত, আর যা বললে তা কার্যত বোমা ফাটালেন। অভিনেত্রীর মতে, ‘নিখিলের সাথে বিয়েই হয়নি’।

Nusrat Jahan Instagram Story

এদিক এক বিবৃতি জারি করে নুসরত এই কথা জানিয়েছেন। অভিনেত্রীর মতে, ‘নিখিলের সাথে আমি সহবাস করেছি, বিয়ে নয়। সেই জন্য বিবাহ বিচ্ছেদের কোনো প্রশ্নই ওঠ না’। এরপরেই রীতিমত ধন্দে পরে গিয়েছেন নেটিজেনরা। দুবছর আগে তুরস্কে গিয়ে রীতিমত রাজকীয় আয়োজন হয়েছিল বিয়ের। এবার দুবছর পর সেই বিয়েটাই নাকি মিথ্যে এমনটাই দাবি করলেন নুসরত জাহান।

কি করে সম্ভব এমনটা! এর উত্তরে যেমনটা জানা যাচ্ছে তারা যে পদ্ধতিতে বিয়ে সেরেছিলেন সেটা ছিল অবৈধ। ভারতীয় নিয়ম বা হিন্দু-মুসলিম ধর্মের সামাজিক নিয়ম কোনোটাই মেনে হয়নি এই বিয়ে। যদি নিয়ম মেনে বিয়েই না হয়ে থাকে তাহলে বিবাহ বিচ্ছেদের কথা আসছে কথা থেকে? এমনটাই জানালেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ইতিমধ্যেই অভিনেত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ নিয়ে নাকি মামলা করেছেন স্বামী নিখিল জৈন। জানা যায় নুসরত যেদিন প্রথম নিখিলের থেকে আলাদা হতে চান সেদিনেই বিবাহ বিচ্ছেদের মামলা করা হয়েছিল। তবে নানা কারণে সেই মামলায় দেয় হয়েছে। আগামী জুলাই মাসেই বিবাহ বিচ্ছেদ  সংক্রান্ত এই মামলার শুনানি হবে বলে জানা গিয়েছে।

নিখিলই প্রথম পদক্ষেপ নিয়ে মামলা দায়ের করেছেন। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন দুজনেই। এসবের মধ্যেই সন্তান প্রসঙ্গ উঠলে নিখিল নিজের বক্তব্য প্রকাশ করেছিলেন যে এই সন্তান তার নয়। এদিকে নুসরতের সন্তানের সম্ভাব‍্য ডেলিভারির তারিখ জানিয়েছেন নিখিল। তার মতে ১০ই  সেপ্টেম্বর মা হতে পারেন নুসরত।

Related Articles

Back to top button