ছবিবিনোদনসিনেমা

জন্মাষ্টমীতেই সন্তান সহ বাড়ি ফিরলেন নুসরত জাহান, সঙ্গী যশের কোলেই দেখা মিলল একরত্তির

গতসপ্তাহে নানা বিতর্ক আর জল্পনার মাঝে মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। লক্ষীবার বৃহস্পতিবারে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সন্তানের জন্মের পর মা ও সন্তান উভয়েই সুস্থ রয়েছেন এই খবর প্রকাশ পেয়েছিল। সেই থেকেই শুরু হয়ে গিয়েছে নুসরত পুত্রকে নিয়ে চর্চার। ছোট সোনাকে দেখবার জন্য রীতিমত অপেক্ষার রয়েছেন নেটিজেনরা। এবার সেই ইচ্ছা পূরণ হল কিছুটা।

যেমনটা জানা যাচ্ছে জন্মের পরেই নাম ঠিক করা হয়ে গেছে নুসরত পুত্রের। ইংরেজি অক্ষর ‘Y’ দিয়ে রাখা হয়েছে নাম। কি সেই নাম ? তাহলে জেনে নিন নুসরত জাহানের ছেলের নাম রাখা হয়েছে ঈশান। মা হবার পর হাসপাতালেই তিনদিন ছিলেন নুসরত জাহান। পাশে পেয়েছিলেন বন্ধু তথা সঙ্গী যশ দাশগুপ্তকে।

মা হবার পর এবার বাড়ি ফেরার পালা। আর ভারী ফেরার জন্য আজকের চেয়ে শুভ দিন কি আর হতে পারে! আজ জন্মাষ্টমীর শুভ দিনেই সঙ্গী যশ ও সদ্যজাতকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত জাহান। যশ নিজেই গাড়ি চালিয়ে নিয়ে এসেছেন নুসরতকে। ক্যামেরায় সেই ছবি ধরা পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে স্টিয়ারিং হাতে গাড়ি চালাচ্ছেন যশ, আর পাশের সিটে সন্তানকে নিয়ে বসে আছেন নুসরত।

সদ্য  মা হয়ে বাড়ি ফিরছেন অভিনেত্রী, তাই সাংবাদিকেরা ভিড় জমিয়েছিলেন সেখানে। সাংবাদিকদের দেখেই হাত জোড় করে নমস্কার করেছেন নুসরত। এরপর গাড়ি থেকে নামার সময় সন্তানকে যশের হাতে তুলে দিয়েছেন নুসরত। এরপর সোজা বাড়ির দিকে রওনা দিয়েছেন যশ-নুসরত।

অর্থাৎ সদ্যজাতর গৃহপ্রবেশের সময় যশের কোলেই ছিল ঈশান। নেটিজেনদের অনেকেই নুসরতের মা হবার খবর পাবার পর থেকে একটিবার ঈশানকে দেখবার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। তবে ছোট্ট ঈশানকে দেখার সৌভাগ্য আজ হয়নি ক্যামেরার থেকে  আড়াল করেই বাড়ি ঢুকে গিয়েছেন নুসরত ও যশ। আশা করা হচ্ছে শীঘ্রই হয়তো ভক্তদের অবসান ঘটিয়ে পুচকে সোনার সাথে ছবি শেয়ার করবেন নুসরত।

Related Articles

Back to top button