Uncategorized

খালি অমুসলিমদের বিয়ে কেন? নেটিজেনদের ছোঁড়া প্রশ্নের উত্তরে মুখ খুলেন অভিনেত্রী নুসরত জাহান

নুসরত জাহান (Nusrat Jahan), নামটা একাধিক কারণে নেটিজেনদের কাছে বেশ পরিচিত। একাধারে তিনি যেমন টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। তেমনি রাজনীতিতেও রয়েছেন তিনি। নিজের ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনে প্রায়শই নানা বিতর্কে জড়ান অভিনেত্রী। ট্রোলিং থেকে কটাক্ষর শেষ নেই তাকে ঘিরে। সেই কারণেই সর্বদা তাঁকে নিয়ে চর্চা সমালোচনা চলতেই থাকে। যদিও তাতে সেভাবে পাত্তা দেন না অভিনেত্রী।

বর্তমানে স্বামী যশ দাসগুপ্ত আর ছেলে ঈশানকে নিয়ে বেশ দিন কাটাচ্ছেন তিনি। সাথে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নেন ছবি থেকে ভিডিও। সেটা ফটোশুট হোক কিংবা ঘুরতে যাওয়ার সবই দেখা যায় নেটপাড়ায়। আর সম্প্রতি ভক্তদের সাথে একটি প্রশ্ন উত্তর পর্ব শুরু করেছিলেন অভিনেত্রী। যেখানে লোকেদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি।

yash nusrat

এই প্রশ্নোত্তর পর্বে যে কেউ চাইলেই নিজের প্রশ্ন জিজ্ঞাসা করে নিতে পারেন নুসরত জাহানকে। পছন্দের অভিনেত্রীর সাথে কথা বলার বা প্রশ্ন করার এমন সুযোগ হাত ছাড়া করেননি কেউই। তবে এখানেও বিপত্তি! ভালো প্রশ্নের ভিড়ে ছিল অদ্ভুত কিছু প্রশ্নও। কারোর জিজ্ঞাসা কিভাবে মা হওয়ার পরেও এত জলদি রোগ হলেন? তো কারোর চাই ফিটনেস সিক্রেট।

ফিটনেস নিয়ে অভিনেত্রী জানান, এটা কোনো সিক্রেট নয়। বরং যে খাবার খান সেটা পুষ্টিকর হওয়া উচিত। এছাড়া সুস্থ থাকতে বুঝে শুনে খাবার খান আর প্রচুর পরিমাণে জল খান। এরপর আসে মেজাজ খারাপ হলে বা কিছু ভালো না লাগলে কি করেন তিনি? এর উত্তরে তিনি জানান, যা আসবে সেটার সম্মুখীন হতেই হবে। তাই খারাপ সময় মোকাবিলা করতে হবে, আর ভালো সময় এলে উপভোগ করতে হবে।

Nusrat Jahan Reply to troll of marrying non muslim

কিন্তু ভালো প্রশ্নের ভিড়ে উঠে আসে এক অদ্ভুত প্রশ্ন। ‘সবসময় অ-মুসলিমদের কেন বিয়ে করেন? নাকি মুসলিম পাত্র জোটে না?’ এই প্রশ্নটিরও জবাব দিয়েছেন অভিনেত্রী। ইন্সটা স্টোরিতে এই প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন, ‘কোন গ্রহের বাসিন্দা আপনি? আপনি আদৌ মানুষ?’

Related Articles

Back to top button