খবরবিনোদন

Big breaking: অপেক্ষার অবসান, মা হলেন নুসরত জাহান! ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

অপেক্ষার অবসান। অসংখ্য ঝড় ঝাপটা, আলোচনা, সমালোচনা সয়ে গত ৯ মাস নিজের গর্ভে সন্তান লালন করছিলেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। বৃহস্পতিবার সকালেই কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী সাংসদ। হাসপাতাল সূত্রে খবর, মা এবং সন্তান উভয়েই ভালো আছেন।

নুসরতের ইচ্ছে মতোই এই কঠিন সময়ে তার পাশে ছিলেন তার চর্চিত এবং সবচেয়ে কাছের বন্ধু যশ দাশগুপ্ত (Yash Dasgupta) । গর্ভাবস্থাতেও নুসরতের যত্ন করেছেন যশ নিজেই। আপাতত বিতর্ক, চর্চা, আলোচনা, সমালোচনা দূরে রেখে এখন টলিপাড়ায় কেবলই খুশির রেশ।

নুসরত জাহান Nusrat Jahan

গতকাল রাত থেকেই অপেক্ষার প্রহর গুনছিলেন অনুরাগীরা। হাসপাতালে যাওয়ার আগে নিজের আত্মবিশ্বাস কয়েকগুণ বাড়িয়ে অভিনেত্রী ইন্সটাগ্রামে বার্তা দিয়েছিলেন, ‘ভয় সরে গিয়ে বিশ্বাস জোরালো হচ্ছে।’ নাহ, এই কঠিন সময়ে যশ বাদে বিশেষ কাউকে পাশে পাননি অভিনেত্রী, অন্যান্য তারকাদের মতো ‘বেবিবাম্প’ আগলে একাধিক ফটোশ্যুট করার ও সুযোগ পাননি তিনি।

তবে নুসরতের একাধিক ছবিতে ধরা পড়েছে তার মাতৃত্বকালীন জেল্লা। একেরপর এক ছবি শেয়ার করে নিজেকেই নিজে পজেটিভ থাকার বার্তা দিয়ে গিয়েছেন অভিনেত্রী । এখনও খোলসা নয় কে এই সন্তানের আসল বাবা। এই প্রশ্ন যখন সমাজে ঘুরছে, ঠিক তখনই নিজের গর্ভে পিতৃ পরিচয় ছাড়াই নিজের সন্তানকে লালিত করেছেন নুসরত। সমাজের চাপে জানিয়ে দেননি বাবার নাম।

যদিও একথা বুঝতে বাকি নেই কারোরই যে নুসরতের সন্তানের বাবা যে যশই। তবে সবটাই অনুমান। প্রসঙ্গত, আগেই নুসরত নিখিল জৈনের সঙ্গে বিবাহ প্রসঙ্গে বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এবং নিখিলও জানান, নুসরতের সন্তানের বাবা তিনি নন।

Related Articles

Back to top button