বিনোদন

অক্সিজেন নেই, বেড নেই, আপনি বই পড়ছেন! ছবি পোস্ট করতেই কটাক্ষের মুখে তৃণমূল সাংসদ নুসরত

দেশে করোনার (Corona virus) দ্বিতীয় ঢেউ (Second wave) মারাত্মক রকমভাবে আছড়ে পড়েছে। আগের বারের থেকেও ভয়াবহ এবারের পরিস্থিতি। সারাদেশে ইতিমধ্যেই শুরু হয়েছে অক্সিজেনের আকাল, বেডের জন্য চলছে হাহাকার৷ রোজ লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। যে যতটুকু পারছেন সাধ্যমতো বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত।

আর এই আবহেই নিজের অবসরযাপনের ছবি শেয়ার করে নেটিজেনদের প্রবল কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat jahan)। অভিনেত্রী বাদেও তিনি বসিরহাটের একজন দায়িত্বপ্রাপ্ত সাংসদ এই কথাটাই নেট নাগরিকরা ফের মনে করিয়ে দিল নুসরতকে।

nusrat jahan নুসরাত জাহান

রবিবার দুপুরে খুব সাদা মাটা একটি শার্ট, চোখে মোটা ফ্রেমের চশমা, আর টেনে চুল বেঁধে,বই পড়তে পড়তে ঘরেই ছুটির আমেজ উপভোগ করার ছবি শেয়ার করেন অভিনেত্রী। এই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আপনাদের সানডে ভাইব কেমন’?

nusrat jahan নুসরাত জাহান

আর তাতেই নেটিজেনদের একাংশ কটাক্ষের সুরে অভিনেত্রীকে বলেন, ” বেড, প্লাজমা, অক্সিজেন খোঁজাই আমাদের সানডে ভাইব, আপনারো একটু চেষ্টা করা উচিৎ “। অন্য আরেকজন ব্যবহারকারীর ভাষায়, ‘একদিকে মানুষ মরছে আর আপনি এভাবে রবিবার কাটাচ্ছেন?’, কেউ আবার হালকা হুমকির সুরে বলেছেন আগামী ২রা মে-ই দিদি অর্থাৎ নুসরতের দলের নেত্রী মমতা ব্যানার্জির শেষ দিন।

Related Articles

Back to top button