ছবিবিনোদন

আগুন রঙা লাল গাউনে ফেটে পড়ছে জেল্লা! নুসরতের চাহনিতে ঘায়েল নেটপাড়া

টলিউডের (Tollywood) সেক্সি ডিভা নুসরত জাহান (Nusrar jahan) একাধারে যেমন তুখোড় অভিনেত্রী তেমনই রাজনীতির ময়দানেও তিনি যথেষ্ট পারদর্শী। স্টানিং লুকে মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়া কাঁপান সাংসদ অভিনেত্রী। পুরুষমনে ঝড় তুলতে কার্যত ওস্তাদ তিনি। তার মন বোঝা বড় দায়।

শাড়ি বা ওয়েস্টার্ন, নোমেকাপ লুক কিংবা পরিপাটি সাজ সবেতেই নিজেকে দারুণ সামলান অভিনেত্রী নুসরত জাহান। আর কারোর তোয়াক্কা না করে সবচেয়ে বেশি নিজেকে খুশি রাখতে পছন্দ করেন অভিনেত্রী। যাকে বলে সেল্ফ প্যাম্পারিং।

নুসরত জাহান Nusrat Jahan

একাধারে তিনি ভালো অভিনেত্রী, ভালো নৃত্য শিল্পী, সময় পেলেই হেঁশেল ও সামলান তিনি, পাশাপাশি দায়িত্বপ্রাপ্ত সাংসদ হওয়ায় মানুষের দুঃখ দুর্দশার কথাও ভাবতে হয় তাকেই। ঘরে থাকলে নিজেকে নিয়েই সময় কাটাতে ভালোবাসেন তিনি। কখনো তিনি হাতে রঙ তুলি নিয়ে ক্যানভাসে ফুটিয়ে তোলেন বুদ্ধর ছবি, কখনোও বা টিকটক করে বোরডম কাটান তিনি।

নুসরত জাহান Nusrat Jahan

সম্প্রতি তিনি একটি ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে যাওয়ার জন্য নিজেকে তৈরি করেছেন লাল গাউনে।হালকা ন্যুড মেকাপ, মেসি বান, আর কানে একটি গোল্ডেন দুলেই তুখোড় দেখাচ্ছে অভিনেত্রীকে। লাল রঙের সঙ্গে মিশে তার জেল্লা যেন আরও কয়েক গুন বেড়ে গিয়েছে৷ তার এই ছবি শেয়ার হওয়া মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এতকিছুর মাঝেও নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে এখন চলছে তুমুল জল্পনা। শোনা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ক্রমেই সম্পর্ক গাঢ় হচ্ছে নুসরতের। আর এর জেরেই, খুব শিগগিরই নাকি বিয়ে ভাঙতে পারে নিখিল নুসরতের। অনেকদিন ধরেই নাকি ব্যক্তিগত সমস্যার জেরে নুসরতের সংসারে চলছে অশান্তি।

Related Articles

Back to top button