গসিপবিনোদনসিনেমা

হুড়মুড়িয়ে বাড়বে TRP, বিতর্ক বাড়াতে সালমানের বিগ বসে যাত্রা নুসরতের! মুখ খুললেন অভিনেত্রী

রিয়্যালিটি শোয়ের মধ্যে ‘বিগ বস’ (Big Boss) নামটা বেশ জনপ্রিয়। কালার্স বাংলার এই বিগ বস নিয়ে প্রতিবছরই নানান বিতর্কের সূত্রপাত হয়। এসবের জেরে বাড়তে থাকে শোয়ের টিআরপি। বর্তমানে বিগ বস এর সিজেন ১৬ (Big Boss 16) চলছে। গতমাসে শুরু হওয়া এই রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীদের নাম ঘোষণার পর থেকেই বিতর্ক শুরু হয়ে গিয়েছিল। তবে এবার আরও এক খবর মিলেছে। টলিউডের অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) নাকি এবারের বিগ বস এর ঘরে প্রতিযোগী হচ্ছেন।

অভিনেত্রীর বিগ বসে যাওয়ার খবর মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পরে। এমনিতেই নুসরতকে নিয়ে বিতর্কের অভাব নেই! ব্যক্তিগত জীবনের কারণে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। তবে ইতিমধ্যেই তিনি জননী হয়েছেন। আর এবার বিগ বসের মত রিয়্যালিটি শোয়ে যাওয়ার খুবই ছড়িয়ে পড়লে সেটা আসল খবর কি না জানার জন্য উদ্বিগ্ন হয়ে পড়েন নেটিজেনরা।

Salman Khan in Bigg Boss

গতমাসের ১লা তারিখে বিগ বসের সম্প্রচার শুরু হয়েছিল। এরপর ১ মাস কেটে গেলেও শোতে নুসরতের দেখা মেলেনি। কিন্তু মাঝে রটে গিয়েছিল বিগ বসের অফার পেয়েছেন অভিনেত্রী। তাহলে অফার পেয়েও কেন গেলেন না তিনি? সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছেন নুসরত জাহান। সাথে জানিয়েছেন বিগ বসের মত একটা শোতে প্রতিযোগী হওয়ার অফার কেন রিজেক্ট করেন তিনি।

নুসরতের মতে, অফার গ্রহণ করলে চার মাসের জন্য বাড়ি থেকে দূরে চলেযেতে হাত। এদিকে তিনি একজন সাংসদ তাই জনগণের দায়িত্বও রয়েছে তাঁর  কাঁধে। তাছাড়া নিজের ছোট্ট ছেলের জন্যও দায়িত্ব রয়েছে। তাই পরিবারকে ছেড়ে দূরে এই মুহূর্তে কোথাও থাকতে পারবেন না বলেই জানান তিনি।

প্রসঙ্গত, নুসরতের বিগ বসে যাওয়া নিয়ে মাঝে ব্যাপক গুঞ্জন শুরু হয়েছিল নেটপাড়ায়। তবে শেষ অবধি অভিনেত্রী যে বিগ বসে যাচ্ছেন না সেটা একেবারে স্পষ্ট। তবে টলিউডের একাধিক তারকারা কিন্তু বিভিন্নভাবে বলিউডে পাড়ি দিচ্ছেন একে একে। এমনকি নুসরতের স্বামী যশ দাসগুপ্তও বলিউডে পা রাখছেন। শুধু তাই নয় অভিনেত্রীর বান্ধবী মিমি চক্রবর্তীও ইতিমধ্যেই নিজের প্রথম হিন্দি ওয়েব সিরিজ ও ছবি সাইন করে ফেলেছেন।

Related Articles

Back to top button