বিনোদন

ডায়েটকে গুলি মেরে মন ভরে চকোলেটে মজলেন নুসরত জাহান! ভাইরাল অভিনেত্রীর মিষ্টি ছবি

অভিনেত্রী হওয়ার একেই অনেক হ্যাপা। তারউপর নুসরতের মতো অভিনেত্রী যার ফ্ল্যাট অ্যাবস আর ফিগারের ট্রিগারে মাত গোটা দুনিয়া তাকে তো শরীরের যত্ন আর কড়া ডায়েটে থাকতে হবেই।কয়েকদিন বেশ নিয়মফাফিক ডায়েট, রুটিন মেনে জিমেই মনোনিবেশ করেছিলেন অভিনেত্রী। কিন্তু, চকোলেট সামনে পেলে কি আর ওসব ডায়েটের কথা মাথায় থাকে?

সামনে একবাক্স চকোলেট পেয়েই ডায়েট জিম সব ভুলে গেলেন অভিনেত্রী। কোনোদিকে না তাকিয়ে একটার পর একটা চকোলেট টপাটপ মুখে পুরলেন টলিউডের সেক্সি ডিভা। কিন্তু তার কড়া ডায়েটের কথা মাথায় আসতেই নিজেই সাজিয়ে দিলেন যুক্তি। তিনি জানালেন, চকোলেট কোকো থেকে তৈরি হয় যেটা একটা গাছের ফল। অর্থাৎ চকোলেট হল স‍্যালাড। তাই তিনি চকেলেট খেয়ে কোনো ভুল করছেন না।


তার এই মজার যুক্তি শুনে হেসে লুটোপুটি নেটদুনিয়া। তার এই মিষ্টি ছবি ঘিড়ে উঠে এসেছে রকমারি মজার মজার মন্তব্যও। কেউ বা তাকে বলেছে ‘তুমি চকোলেটের চেয়েও মিষ্টি’, কেউ বা লিখেছে ‘চকোলেট গার্ল’ আবার কেউ বা তার ওই চকোলেটের একটু ভাগ চেয়ে নিয়েছেন। তার এই মিষ্টি ছবিতে বেজায় মজেছেন তার অনুরাগীরা। বোল্ড সাহসী অবতার ছেড়ে নুসরতের এমন বাচ্চামী সচরাচর চোখে পড়েনা। তার সেক্সি লুকেই তিনি ঘায়েল করেন অনুরাগীদের, তবে মনের দিক থেকে যে তিনি এখনোও ছোট্ট বাচ্চাই তা প্রমাণ করল এই ছবি।

Related Articles

Back to top button