খবরবিনোদন

তারিখ পে তারিখ! দেখা হতে গিয়েও হল না, আবারো শুনানি পেছল নুসরত-নিখিল বিচ্ছেদ মামলার

টলিউডের নুসরত জাহান ও নিখিল জৈনকে (Nusrat jahan Nikhil Jain) স্বামীস্ত্রী হিসাবেই জানতো দর্শকেরা। কিন্তু গতবছর থেকেই তাদের বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদের কালো মেঘের আনাগোনা শুরু হয়েছিল। তবে এবছর অভিনেত্রী নুসরতের বক্তব্যে রীতিমত চমকে গিয়েছিল গোটা টলিপাড়া থেকে দর্শকবৃন্দরা। যার সাথে ঘর করলেন সেই নিখিল নাকি স্বামীই নয়! আসলে কোনো বিয়েই হয়নি নুসরতের। এই নিয়েই উত্তাল হয়ে পরে সোশ্যাল মিডিয়া থেকে টলিপাড়া। তুমুল ট্রোলিংয়ের শিকার হন নুসরত সোশ্যাল মিডিয়াতে।

স্ত্রী নুসরতের বিরুদ্ধে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা আগেই করেছিলেন নিখিল। কিন্তু অভিনেত্রী যে বিয়েটাকেই মিথ্যে বলেছেন, এরপর থেকেই টলিপাড়ার হট টপিক হয়ে পড়েছে নুসরত-নিখিলের বিবাহবিচ্ছেদ মামলা। সম্পর্কের ফাটলের পর থেকেই একেঅপরের সাথে থাকা তো দুরস্ত দেখা পর্যন্ত করেননি দুজনের কেউই। তবে আদালতে মামলা চলাকালীন নুসরত ও নিখিলকে মুখোমুখি হতেই হত।

Nusrat Jahan Nikhil Jain

তবে বর্তমানে দুবার আদালতে বিচ্ছেদের মামলার তারিখ পড়লেও হাজির হলেন না নুসরত জাহান। আজকের শুনানিতে নুসরতকে উপস্থিত থাকতেই হবে আদালতে এমনটাই বলেছিলেন নিখিল জৈন। কিন্তু দিনেও এলেন না অভিনেত্রী। অভিনেত্রীর সাফ জবাব, এই মুহূর্তে কাজের সূত্রে শহরের বাইরে রয়েছেন তিনি। তাই আদালতে উপস্থিত হওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। তবে তার হয়ে এক প্রতিনিধি থাকবে অনলাইনে’।

নুসরত জাহান Nusrat Jahan

অনেকেরই মনে প্রশ্ন ছিল এই মামলা নিয়ে! আজই কি নুসরত-নিখিল মামলার শুনানি হবে? যে বিয়েকে স্বীকার করতেই রাজি নন নুসরত সেই বিবাহবিচ্ছেদের মামলার কি  শুনানি হতে পারে? এই সমস্ত প্রশ্নের উত্তর মিলেছে ইতিমধ্যেই। না! আজ শুনানি হল না নুসরত-নিখিলের মামলার। বরং পিছিয়ে গেল শুনানি। নতুন তারিখ দেওয়া হয়েছে মামলায় এখন অপেক্ষা সেই তারিখের।

Nikhil Jain

প্রসঙ্গত, বিবাহ বিচ্ছেদ ছাড়াও আরো একটি কারণে ব্যাপক চর্চায় রয়েছেন নুসরত। মা হতে চলেছেন নুসরত, অথচ স্বামী নিখিল নিজেকে নুসরতের সন্তানের বাবা  মানতে অস্বীকার করেছেন। নিখিলের থেকে আলাদা থাকার পর থেকে অভিনেতা যশের সাথে ছিলেন নুসরত। তাই অনেকেই মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ, এমনটাই জল্পনা সোশ্যাল মিডিয়াতে। অথচ হবু সন্তানের বাবা কে এই প্রসঙ্গে একেবারেই চুপ নুসরত।

Nusrat Jahan,Nikhil Jain,Nusrat Nikhil Dicorce,নুসরত জাহান,নিখিল জৈন,নুসরত-নিখিল ডিভোর্স,

Related Articles

Back to top button