বিনোদন

‘বিয়েই হয়নি’! নিখিল এখন অতীত, ইন্সটাগ্রাম থেকে তাদের সমস্ত ছবি মুছলেন নুসরত জাহান

দীর্ঘদিন ধরে আসা বিতর্কে কাল আরও ঘি ঢেলেছেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat jahan) । গতকাল তার করা মন্তব্য ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া৷ নুসরত গত কালকেই বিবৃতি জারি করে জানিয়েছেন, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। আর এই মন্তব্যের পর নিজের সোশ্যাল মিডিয়া থেকে নিখিলের সাথে শেয়ার করা সমস্ত ছবি মুছে ফেলেন অভিনেত্রী। তার ইন্সটা হ্যান্ডেলে একবার ঢুঁ মারলেই তা স্পষ্ট হয়ে যাবে।

প্রসঙ্গত, গত বছরেই স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সাথে বৈবাহিক সম্পর্কে চিড় ধরেছে অভিনেত্রীর। এরপর থেকে দীর্ঘদিন একত্রে থাকা তো দূরের কথা দেখা পর্যন্ত করেননি কেউই। এদিকে নুসরত নাকি মা হতে চলেছেন! খবর প্রকাশ্যে আসতেই স্বামী নিখিলের মন্তব্য ‘এই সন্তান আমার নয়’।

ইনস্টাগ্রামে শেয়ার করা কিছু পোস্টেই মিলেছে মা হওয়ার ইঙ্গিত। মা হওয়া নিয়ে যেখানে তোলপাড় নেটপাড়া সেখানে স্বামী নিজেই অস্বীকার করছেন যে সন্তান তার নয়। অথচ এই প্রসঙ্গে অদ্ভুতভাবে চুপ ছিলেন অভিনেত্রী নিজেই। কিন্তু এবার মুখ খুললেন নুসরত, আর যা বললে তা কার্যত বোমা ফাটালেন। অভিনেত্রীর মতে, ‘নিখিলের সাথে বিয়েই হয়নি’।

এদিন এক বিবৃতি জারি করে নুসরত এই কথা জানিয়েছেন। অভিনেত্রীর মতে, ‘নিখিলের সাথে আমি সহবাস করেছি, বিয়ে নয়। সেই জন্য বিবাহ বিচ্ছেদের কোনো প্রশ্নই ওঠে না’। আর তার এই মন্তব্যের পরেই নেটপাড়ায় একেরপর এক ভাইরাল হতে থাকে তাদের ‘বিয়ের’ পুরোনো ছবি,এবং সেসব নিয়ে তৈরি একাধিক মিম।

অভিনেত্রী বাদেও নুসরতের আরেকটি পরিচয় রয়েছে, তিনি বসিরহাটের তৃণমূলের সাংসদ। তার এই মন্তব্যের পর থেকেই গেরুয়া শিবিরের কাছেও ব্যাপক সমালোচিত হয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই চাউর হয়ে গিয়েছে লাভ জিহাদের বলি হয়েছেন নিখিল।

Related Articles

Back to top button