গসিপবিনোদন

নিখিল উভকামী! ‘চাহিদা’পূরণ করতে ব‍্যর্থ হওয়াতেই ‘বিয়ে’ভাঙেন নুসরত, জবাব দিলেন নিখিল

সদ্য মা হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে তার পুত্র ঈশানের পিতৃ পরিচয়। একরত্তির বার্থ সার্টিফিকেটেই স্পষ্ট হয়ে গিয়েছে ঈশানের বাবা যশ দাশগুপ্তই (Yash Dasgupta)। গত এক বছর ধরেই বিতর্ক যেন পিছু ছাড়ছেনা অভিনেত্রী নুসরত জাহানের। এক বছরে তার জীবনে ঘটনা প্রবাহের ঘনঘটাই তাকে নিয়ে চর্চার মূল কারণ।

গত বছর শেষের দিকে প্রকাশ্যে আসে নুসরত জাহান এবং তার প্রাক্তন নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্কের ফাটলের প্রসঙ্গ। ২০১৯ সালে তুরস্ক উড়ে গিয়ে রাজকীয় আয়োজনে বিয়ে সেরেছিলেন নিখিল নুসরত, কিন্তু দু’বছরের মাথাতেই নুসরত জানিয়ে দেন, “নিখিলের সাথে কেবল সহবাস করেছি। আমাদের বিয়েই হয়নি”।

কিন্তু সেই সহবাসের সম্পর্কও হঠাত কেন ভাঙলেন যুবক সে বিষয়ে কখনই মুখ খোলেননি নিখিল নুসরত। এরই মাঝে যশ দাশগুপ্তর সাথে নুসরতের সম্পর্ক নিয়ে গুঞ্জন চাউর হয়, এবং সেই জল্পনা যে অনেকাংশে সত্যিই ছিল বর্তমানে তা স্পষ্ট।

নুসরতের সাথে বিচ্ছেদের প্রায় এক বছর পর বিস্ফোরক খবর উঠে এল নিখিলের বিরুদ্ধে। শোনা যাচ্ছে, নিখিল নাকি ‘চাহিদা’ পূরণ করতে পারছিলেন না নুসরতের। বেশিরভাগ দিনই নাকি নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি ফিরে বাথরুমেই ঘুমিয়ে পড়তেন নিখিল। এরই নাকি কয়েকদিন পর নুসরত জানতে পারেন তার স্বামী উভকামী।

নুসরতের ঘনিষ্ঠ সূত্রে খবর, নিখিলের জন্মদিনের রাতে এক পুরুষবন্ধুর সাথে স্বামীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিলেন নুসরত। এমনকি অনেক রূপান্তরকামীর সঙ্গেও নাকি সম্পর্ক ছিল নিখিলের। এর জেরেই নাকি প্রবল মানসিক আঘাত পেয়ে ‘বিয়ে’ ভাঙার সিদ্ধান্ত নেন নুসরত। যদিও নিখিল এই ঘটনাকে গুজব বলে উড়িয়ে দিয়ে জানিয়েছিলেন তিনি সম্পূর্ণ স্ট্রেইট।

Yash Dasgupta Nusrat Jahan

তবে নুসরতের এই অভিযোগের ভিত্তিতে এবার মুখ ও খুললেন অভিনেত্রীর প্রাক্তন। তার সাফ বক্তব্য, নিখিলের ছোট বেলার বন্ধুকে জড়িয়ে শারিরীক সম্পর্কের ইঙ্গিত করে নোংরামি করছে নুসরত। তাঁর কথায়, ‘’ও আমার ছোটবেলার বন্ধু। ওর পরিবারের সঙ্গে আমার পরিবারের খুবই ঘনিষ্ঠতা। সেই ঘনিষ্ঠতা নিয়ে এত নোংরা ব্যাখ্যা করা হল?’’। নিখিল আরও জানান, “নুসরত এখন পরিবার পেয়েছে। যশ আর ওর বাচ্চাও জন্ম নিয়েছে, আমি চাই ও সুখে থাকুক”।

Related Articles

Back to top button