বিনোদন

দু-মাসের ঈশানকে রেখেই নতুন রূপে কাজে ফিরছেন নতুন মা নুসরত! সাথে জুটি বাঁধছেন ঋতাভরী

মাত্র দু’মাস হল সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। হাজারো বিতর্ক, সমালোচনা, চর্চাকে পাশ কাটিয়ে মা হয়েছেন তিনি। ঈশান পেটে থাকা কালীনই অভিনেত্রীর উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গিয়েছিল। তবে সেসব সামলাতে তিনি পেরেছেন ছায়াসঙ্গী যশকে পাশে পেয়েই।

ঈশানের বয়স মাত্র ২ মাস, এদিকে এরমধ্যেই কাজে পুরো ফিরেছেন নুসরত। তবে সবচেয়ে আশ্চর্যজনক এক সন্তানের জন্ম দেওয়ার পরেও অভিনেত্রীর শরীরে বিন্দুমাত্র মেদ নেই। প্রেগন্যান্সি ফ্যাট বলতে কিছুই নেই তার। যা দেখে হতভম্ব হয়েছিল সকলেই।

Nusrat Jahan Trolled on Social Media

ঈশানের জন্ম হওয়ার পর থেকেই লাগাতার একের পর এক ফটোশ্যুট করে চলেছেন নুসরত। একটা দিন বসে থাকার মানুষ তিনি নন। রোজই নিত্য নতুন ভাবে নিজেকে আবিষ্কার করে চলেছেন অভিনেত্রী। এতদিন পর্যন্ত নেত্রী, অভিনেত্রীর পরিচয়ে নিজেকে প্রমাণ করে এসেছেন তিনি, এবার তিনি পর্দায় ফিরবেন সঞ্চালকের ভূমিকায়।

একটি বেসরকারি এফএম চ্যানেলের ভিডিও জকি হিসেবে অভিনেত্রীর দেখা মিলবে নতুন টক শো ‘ইশক উইথ নুসরত’ এ। আগামী ১৫ ই নভেম্বর থেকে ইউটিউবে দেখা যাবে নুসরতের এই শো। নুসরতের সোশ্যাল মিডিয়ায় গত কয়েক দিন ধরেই নজরে এসেছে এই শোয়ের নানান ঝলক। এদিন বং গাই কিরণ দত্ত নুসরতের সাথে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন এই শোয়ের সম্পর্কে।

এছাড়াও এই শোয়েরই সাম্প্রতিক পর্বে দেখা মিলবে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর। ইতিমধ্যেই দুজনের ইন্সটা স্টোরিতেই সেই ঝলক চোখে পড়েছে। নুসরতকে বোনিলা বলে সম্বোধন করেছেন ঋতাভরী। এই শোয়ের আসন্ন এপিসোডে দেখা যাবে অভিনেত্রী তনুশ্রী চ্যাটার্জিকেও। জানা যাচ্ছে, তারকাদের অজানা প্রেম কাহিনীরই হৃদিশ দেবে ঈশানের মম্মার এই শো।

Related Articles

Back to top button