ছবিবিনোদন

থামার কোনো সিন নেই! মুখে কুলুপ এঁটেই একের পর এক বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আনছেন নুসরত

কয়েকদিন সংবাদের শিরোনামে বারংবার উঠে আসছে একটাই নাম নুসরত জাহান (Nusrat Jahan) । তার ব্যক্তিগত জীবন এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছেনা তার। এদিন নুসরত বিবৃতি দিয়ে জানান, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এদিকে অন্তঃসত্ত্বা অভিনেত্রীর বেবিবাম্পের ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটমাধ্যমে।

তবে নিখিল স্পষ্ট জানিয়েছেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। এই মন্তব্যের পরেই নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে উঠছে হাজারো প্রশ্ন। বিতর্ক চলছে যশ-নুসরতের সম্পর্ক নিয়েও। কিন্তু এত বিতর্কের মাঝেও একদিকে যেমন গর্ভ নিরোধক ওষুধের বিজ্ঞাপন করে চলেছেন নায়িকা, অন্যদিকে তেমনই সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্প ফ্লন্ট করে একাধিক ছবিও শেয়ার করে চলেছেন তিনি।

তাকে নিয়ে একেরপর এক বিতর্ক মাথা চাড়া দিয়ে উঠলেও নুসরত সেসবে বিন্দুমাত্র কর্ণপাত না করেই বেশ নিজের ছন্দেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের মন রাখছেন তিনি। প্রায় প্রতিদিনই বেবিবাম্পের ছবি শেয়ার করে নতুন নতুন বার্তা দিয়ে চলেছেন অভিনেত্রী। কখনো গাছেদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি, কখনো বা পজিটিভিটির বার্তা দিয়ে চলেছেন।

এদিনও তার অন্যথা হলনা। মাতৃত্বের জেল্লা ঝরে পড়ছে তার সারা শরীর থেকেই। নিজের এক গুচ্ছ শেয়ার করে অভিনেত্রী লিখলেন, ‘যে পাখি পথ হারিয়ে ফেলেছে, তার এ বার ঘরে ফেরার পালা’।প্রসঙ্গত, নুসরতের মা হবার খবর প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীর ইন্সটায় উঁকি ঝুঁকি দিতে শুরু করেছে অসংখ্য নেটিজেন। তারা যেন ‘হবু মা’ কে আক্রমণ করতে একেবারে তৈরি ।

এবারেও তার অন্যথা হল না। পোস্টের কমেন্ট বক্সে অনেকেই প্রশ্ন করতে থাকেন, ‘তোমার সন্তানের বাবা কে?’, অনেকেই আবার নুসরতের বিয়ে বিতর্ক টেনে এনে একহাত নেন নায়িকাকে। বিয়ে নিয়ে ছেলেখেলা করেছেন নুসরত, তাই তাঁকে ‘লোক ঠকানো নষ্ট মেয়ে’ বলেও তোপ দাগেন নেটিজেনরা।

Related Articles

Back to top button