খবরবিনোদনসিনেমা

ইউভানকে টক্কর দিতে রেডি নুসরতপুত্র ঈশান, জন্মের এক দিনের মাথায় তৈরী ফ্যান পেজ!

গত বৃহস্পতিবারেই মা হয়েছেন টলিউডের অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী, নাম দিয়েছেন ঈশান। সদ্যোজাতকে নিয়ে গতকালই বাড়ি ফিরেছে মা নুসরত ও তার সঙ্গী যশ দাসগুপ্ত। মা হবার সুখবর পাবার পর অনুগামীদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। ছোট্ট নুসরতপুত্রকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা।

যদিও এখনো পর্যন্ত ছোট্ট সোনার ছবি প্রকাশ্যে আসেনি। বাড়ি ফেরার সময় একঝলক দেখা গেলেও তাতে একেবারেই স্পষ্ট নয় ছোট্ট ঈশানের মুখ। গাড়ি থেকে নেমে যশের কোলেই বাড়ির দিকে রওনা দিয়েছেন ঈশান। তবে ঈশানকে না দেখলেও সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই জনপ্রিয় হতে শুরু করে দিয়েছে সে। কেন বলছি? কারণ ইতিমধ্যেই তৈরী হয়ে গিয়েছে ঈশানের নামে ফ্যান পেজ।

যদিও ঈশানের কোনো ছবি সেখানে নেই। তবে জন্মের পরের দিনেই তৈরী হয়ে গিয়েছে এই ফ্যান পেজ। সুতরাং বলা যেতেই পারে জনপ্রিয় হবার শুরুটা হয়েই গিয়েছে নুসরত পুত্রের। ফ্যান পেজে গেলে আপাতত মাত্র তিনটি পোস্ট দেখা যাচ্ছে। যার প্রথমটিতে ছেলে হবার খবর, আর দ্বিতীয়টিতে নুসরতের সিঙ্গেল মাদার হবার খবর রয়েছে। আর শেষে রয়েছে গাড়িতে করে নুসরত ও তার ছেলের বাড়ি ফেরার ভিডিও।

শুধু ফ্যান পেজ তৈরীই হয়নি বরং তাতে ফলোয়ারও বাড়তে শুরু হয়ে গিয়েছে। এপর্যন্ত ২২২জন ফলোয়ার হয়ে গিয়েছে ফ্যান পেজের। প্রতিমুহূর্তেই ধীরে ধীরে বেড়ে চলেছে এই সংখ্যাটা। তবে মজার বিষয় হল নেটিজেনদের মতে এবার শুভাশ্রীপুত্র যুবানকে রীতিমত টেক্কা দেবে ইউভান।

প্রসঙ্গত, টলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম শুভশ্রী ও রাজ চক্রবর্তীর জুটি। তাদের পুত্র ইউভান জন্মের পর থেকেই একপ্রকার সেলেব্রিটিতে পরিণত হয়েছে। কখনো মায়ের সাথে তো কখনো বাবার সাথে ছোট্ট ইউভানের ছবি শেয়ার হওয়া মাত্রই সুঅপর ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button