বিনোদন

শরীর থেকে চুঁইয়ে পড়ছে মাতৃত্বের জেল্লা! ‘বেবিবাম্প’ লুকিয়ে গাছেদের যত্ন নিচ্ছেন হবু মা নুসরত

কয়েকদিন সংবাদের শিরোনামে বারংবার উঠে আসছে একটাই নাম নুসরত জাহান (Nusrat Jahan) । তার ব্যক্তিগত জীবন এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছেনা তার। এদিন নুসরত বিবৃতি দিয়ে জানান, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এদিকে অন্তঃসত্ত্বা অভিনেত্রীর বেবিবাম্পের ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটমাধ্যমে।

তবে নিখিল স্পষ্ট জানিয়েছেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। এই মন্তব্যের পরেই নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে উঠছে হাজারো প্রশ্ন। বিতর্ক চলছে যশ-নুসরতের সম্পর্ক নিয়েও। কিন্তু এত বিতর্কের মাঝেও একদিকে যেমন গর্ভ নিরোধক ওষুধের বিজ্ঞাপন করে চলেছেন নায়িকা, অন্যদিকে তেমনই সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্প ফ্লন্ট করে একাধিক ছবিও শেয়ার করে চলেছেন তিনি।

nusrat jahan

সম্প্রতি গাছেদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল হবু মা’কে। ছবিতে দেখা যাচ্ছে বাগানের গাছগুলিতে যত্ন করে জল দিচ্ছেন নুসরত, হবু মায়ের পরনে কালো রঙের হুডি, খোলা চুল আর একদম মেক-আপহীন লুকেও গ্লো করছেন নুসরত। অভিনেত্রীর মুখের এই আভা যে তাঁর মাতৃত্বকালীন জেল্লা তা বুঝে নিতে অসুবিধা হবে না। ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘তোমার নিজের মধ্যেই সেই শক্তি আছে, যা তোমাকে আনন্দ দিতে পারে’।

nusrat jahan

নুসরতের মা হবার খবর প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীর ইন্সটায় উঁকি ঝুঁকি দিতে শুরু করেছে অসংখ্য নেটিজেন। তারা যেন ‘হবু মা’ কে আক্রমণ করতে একেবারে তৈরি । এবারেও তার অন্যথা হল না। পোস্টের কমেন্ট বক্সে অনেকেই প্রশ্ন করতে থাকেন, ‘তোমার সন্তানের বাবা কে?’, অনেকেই আবার নুসরতের বিয়ে বিতর্ক টেনে এনে একহাত নেন নায়িকাকে। বিয়ে নিয়ে ছেলেখেলা করেছেন নুসরত, তাই তাঁকে ‘লোক ঠকানো নষ্ট মেয়ে’ বলেও তোপ দাগেন নেটিজেনরা।

Related Articles

Back to top button