খবরবিনোদনভিডিওসিনেমা

‘নিজের চরিত্রটা ডিটারজেন্ট দিয়ে পরিষ্কার করুন’, বিজ্ঞাপনী ভিডিও করে নোংরা ট্রোলের শিকার নুসরত

নুসরত জাহান (Nusrat Jahan) বিতর্ক যেন থামবার নামই নেই! কিছুদিন আগেই মা হয়েছেন অভিনেত্রী। একাধারে তিনি যেমন অভিনেত্রী তেমনি সাংসদ পদেও রয়েছেন। কিন্তু নিজের ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়াতে তুমুল সমালোচনার শিকার নুসরত। সম্পর্ক থেকে শুরু করে কাজ সব কিছু নিয়েই সমালোচনা থেকে শুরু করে ট্রোলিংয়ের শিকার হচ্ছেন অভিনেত্রী।

নুসরতের মা হবার পর সন্তানের বাবা কে এই নিয়ে ব্যাপক জল্পনা শুরু হয়েছিল। ঈশানের (Yishaan) পিতৃপরিচয় জানার ব্যাপক আগ্রহ ছিল নেটপাড়ায়। তার মধ্যেই কলকাতা পৌরসভার  জন্মপ্রমাণ পত্র ফাঁস হয়। জানা  যায় যশ দাসগুপ্তই (Yash Dasgupta) ঈশানের বাবা। ঈশানের পিতৃপরিচয় সামনে আসতেই আবারো  ট্রোলিং শুরু হয়। তবে সেই ট্রোল খানিকটা থমকে গেলেও আবারো নতুন সমালোচনা শুরু হয়েছে।

নুসরত জাহান Nusrat Jahan

মা হবার পর কাজে ফিরেছেন অভিনেত্রী। সম্প্রতি একটি বিজ্ঞাপনী ভিডিওতে দেখা গিয়েছে নুসরতকে। যদিও বিজ্ঞাপনী ভিডিও দেখে মনে হচ্ছে মা হবার আগেই শুটিং হয়ে গিয়েছিল। তবে ভিডিওতে বেবিবাম্প কিন্তু তেমন বোঝা যাচ্ছে না।  চ্যাম্পিয়ান ডিটারজেন্টের হয়ে বিজ্ঞাপনীতে অভিনয় করেছেন তিনি। সেই ভিডিও সামনে আসতেই নোংরা ট্রোলিংয়ের শিকার নুসরত জাহান।

নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করতেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে। আর সেই ভিডিওতে কমেন্টে ভরে গিয়েছে। এক নেটিজেনদের মতে, এই অ্যাডটাই বেস্ট আপনার জন্য। তো আরেকজনের মতে, ‘তোমার চরিত্রে যে দাগ আছে সেটা কি করে মুছবে?’ এছাড়াও একজন নেটিজেনদের মন্তব্য, ‘নিজের চরিত্র তও একটু চ্যাম্পিয়ান ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন আশা করি পরিষ্কার হবে’।

প্রসঙ্গত, ভিডিওতে নুসরতের সাথে দেখা মিলেছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাজা গোস্বামীকে। কিন্তু ভিডিও শেয়ার করে যে এভাবে ট্রোলিংয়ের শিকার হতে হবে এটা হয়তো আশা করেননি অভিনেত্রী। তবে শুধু ট্রোলিং নয়  অনেকেই শুভেচ্ছাও জানিয়েছেন নুসরতকে মা হবার জন্য।

Related Articles

Back to top button