গসিপবিনোদনসিনেমা

অভিনেত্রী থেকে সাংসদ হয়ে ফুলে ফেঁপেছে সম্পত্তি! রইল নুসরত জাহানের কোটি টাকার সম্পদের পরিমাণ

টলিউডের প্রথমসারির অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। ছবির তালিকা খুব বেশি লম্বা না হলেও ইতিমধ্যেই টলিউডে বেশ জনপ্রিয়তা পেয়েছেন নুসরত। অবশ্য শুধুই যে অভিনয় তা কিন্তু নয়, অভিনয়ের পাশাপাশি রাজনীতি থেকে শুরু করে ব্যক্তিগত সম্পকের কারণে অভিনেত্রীকে নিয়ে চর্চার অন্ত নেই। জনপ্রিয়তার পাশাপাশি কোটি টাকার সম্পত্তির মালকিন অভিনেত্রী। আজ আপনাদের সামনে নুসরত জীবনের কাহিনী তুলে ধরব।

টলিউডে আসার আগেই গ্ল্যামার জগতের অংশ ছিলেন নুসরত। ২০১১ সালে কলকাতা ফিয়ার ওয়ান মিস কলকাতার খেতাব জিতেছিলেন তিনি। এরপরই টলিউডের প্রবেশের পথ খুলে যায় অভিনেত্রীর জন্য। ২০১১ সালে রাজ্ চক্রবর্তীর প্রযোজিত ‘শত্রু’ ছবির মধ্যে দিয়েই টলিউডে আত্মপ্রকাশ করেনা নুসরত। সুন্দর লুকস আর সাথে অভিনয়ের দক্ষতার কারণে টলিউডে বেশ প্রশংসিতও হন তিনি।

Nusrat Jahan নুসরত জাহান

প্রথমছবি সফল হওয়ার পর একেরপর এক ছবির অফার আসতে থাকে। খোকা ৪২০, খিলাড়ি, অ্যাকশন, জামাই ৪২০ এমন একাধিক হিট বাংলা সিনেমা করেন নুসরত জাহান। টলিউডের দৌলতে জনপ্রিয়তা ব্যাপক বেড়ে যায়। তবে এরপর রাজনীতিতে পা রাখার সিদ্ধান্ত নেন নুসরত। ২০১৯ সাল থেকেই সক্রিয় রাজনীতিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সিনেমার পাশাপাশি রাজনীতিতেও বেশ সফল নুসরত জাহান।

Nusrat Jahan as MP

রাজনীতিতে প্রবেশের পাশাপাশি জীবনের আরও একটি বড় সিদ্ধান্ত ২০১৯ সালেই নিয়েছিলেন নুসরত। প্রেমিক নিখিল  জৈনকে বিয়ে করেন রাজনীতিতে নাম লেখানোর দিন কয়েক পরেই। বিয়ের জন্য তুরস্কে উড়ে গিয়েছিলেন দম্পতি। তবে সেই বিয়ের ২ বছরের মধ্যেই সম্পর্কে ভাঙ্গন দেখা দেয়। এমনকি নিজেদের বিয়েটাকেও অস্বীকার করেন নুসরত, বলেন কোনো বিয়ে হয়নি। নিজের এমন মন্তব্যের কারণে তুলুল চর্চার বিষয় হয়ে  দাঁড়ান নুসরত। তবে শেষপর্যন্ত দুজনে আলাদা হয়ে  গিয়েছেন বিবাহ বিচ্ছেদ নিয়ে।

Nusrat Jahan Nikhil Jain

এরপর অভিনেতা যশ দাশগুপ্তে সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নুসরত। ইতিমধ্যে যশের সন্তানের মা হয়েছেন, ছেলের নাম রেখেছেন ঈশান। এবার আসা যাক অভিনেত্রীর সম্পত্তির কথায়। ভোট দাঁড়ানোর সময় নিয়ম অনুযায়ী নিজের সম্পত্তির হিসাবে হলফনামায় প্রকাশ করেছিলেন তিনি। যেখান ২০১৯ সালে তার কাছে ২.৯ কোটি টাকার সম্পত্তি ছিল। আরও জানা যায় ২৯.৮৮ লক্ষ টাকার অস্থাবর সম্পত্তি সহ  নগদ ৫ লক্ষ ও ৩০লক্ষ ব্যাঙ্কে রাখছিল। সাথে ২.৫ লক্ষ টাকা বীমা করিয়েছিলেন অভিনেত্রী।

এখানেই শেষ নয়! অভিনেত্রীর কাছে ৪৫০ গ্রাম সোনা ছিল যার মূল্য কয়েক লক্ষ টাকা। সোনার পাশাপাশি হীরের গয়নাও প্রচুর রয়েছে, যার মূল্য প্রায় ১২লক্ষ টাকা। আসলে অভিনেত্রী এক একটি ছবিতে অভিনয়ের জন্য ৫-৬ লক্ষ্য টাকা পারিশ্রমিক নেন। তাই টলিউডের দৌলতেও ব্যাপক টাকার মালিক হয়েছেন তিনি।

শুধু যে টাকা ও গয়না তা কিন্তু একেবারেই নয়, বিলাসবহুল গাড়ি ও রাজকীয় বাড়িও রয়েছে নুসরতের। BMW Series 5, Ford IndieWire এর মত দামি গাড়ি ও কলকাতায় প্রায় বিলাসবহুল একটি ফ্ল্যাটও রয়েছে অভিনেত্রীর। বর্তমানে সেখানেই ছেলে ঈশান ও স্বামী যশের সাথে থাকেন নুসরত জাহান।

Related Articles

Back to top button