বিনোদনসিনেমা

মা হয়েই দোকা নুসরত জাহান! ছেলে হবার পর শেয়ার করলেন প্রথম ছবি

হাজার ট্রোল-মিম-অপমান, সব কিছুকে উপেক্ষা করে বৃহস্পতিবার পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের (Baby Boy) জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahaan)। ব্যাক্তিগত সম্পর্কের টানপোড়েন থেকে শুরু করে প্রেগন্যান্সি শুরু থেকেই নেটিজেনদের বাক্য বাণে জেরবার নুসরাত। তাঁর সন্তানের বাবা কে? এই একটাই প্রশ্ন ঘুরে ফিরে আসে বারবার।

গর্ভবতী হওয়ার পর থেকে শত ঝড় ঝাপটা মুখে পড়েও নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন নুসরত। নিজের দায়ীত্বেই জন্ম দিয়েছেন সন্তানের। আজকের দিনে দাঁড়িয়েও পুরষতান্ত্রিক সমাজের পক্ষে বিষয়টা হজম করা মোটেই সহজ ছিল না। সমাজের পক্ষে বিষয়টা হজম করা মোটেই সহজ ছিল না। তবে সমালোচনা করার লোকের অভাবযেযন ছিল না তেমনি নুসরতের এই সাহসী পদক্ষেপকে কুর্ণিশ জানিয়েছেন অনেকেই।

নিখিল জৈনের সাথে ছাড়াছাড়ি হওয়ার সময় থেকে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে নাম জড়ায় নুসরত। এখনও পর্যন্ত এই সম্পর্কে তাঁরা সিলমোহর না দিলেও নেটিজেনদের একাংশের ধারণা যশই হলেন নুসরতের সন্তানের বাবা। এছাড়া নুসরতের গর্ভাবস্থার শুরু থেকেই সবাই দেখেছেন নুসরতকে একেবারে তুলোয় মুড়ে রেখেছিলেন যশ। এছাড়া নুসরতের সন্তান জন্মের দিনেও তাঁর সর্বক্ষণের ছায়া সঙ্গী ছিলেন বন্ধু যশ দাশগুপ্ত।

 

বৃহস্পতিবার মা হওয়ার পর থেকে এখনও হাসপাতালেই রয়েছেন নুসরত এবং তাঁর ছেলে। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন নুসরত। মা হওয়ার দিন সকালে ইনস্টাগ্রামে একটি নিজস্বী পোস্ট করে নুসরত লিখেছিলেন ‘ফেইথ ওভার ফিয়ার’ অর্থাৎ ভয়ের ঊর্ধ্বে ভরসা। এরপর দুদিনের বিশ্রাম নিয়ে ইনস্টাগ্রামে ফের অ্যাক্টিভ নুসরত।

মা হওয়ার পর আজ প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। আজ অর্থাৎ রবিবার ছুটির দিনে ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন নুসরত। জানলার ধারে রাখা দুটো কফি কাপের বুমেরাং ভিডিও শেয়ার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘রেন, কফি অ্যান্ড মোর’। তবে ছবিতে থাকা একটি কফি কাপ তো তাঁর ,কিন্তু আর একটা কাপ কার জন্য রেখেছেন নুসরত। আপাতত এই প্রশ্নেরই উত্তর খুঁজছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button