বিনোদনসিনেমা

মা হওয়ার পর প্রথম জন্মদিন, মাঝরাতে কেক কেটে ইশানকে নিয়েই পার্টি মুডে নুসরত জাহান

গতবছর থেকেই নানা ঘটনা কে কেন্দ্র করে শিরোনামে রয়েছেন টলি অভিনেত্রী নুসরাত জাহান। বিতর্ক তার সর্বক্ষণের সঙ্গী। তাই সারাবছরই বসিরহাটের এই তারকা সাংসদকে নিয়ে মানুষের কৌতুহলের অন্ত নেই। তবে আজ অবশ্য টলিপাড়ার এই প্রথম সারির অভিনেত্রীর জীবনের একটি বিশেষ দিন। আজ ৩২ বছরে পা দিয়েছেন ঈশানের মা।

নানান বিতর্ক,ঝড় ঝাপ্টা সামলে গত বছরেই মা হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। জীবনের এই কঠিন সময়ে তাকে দুহাতে আগলে রেখেছিলেন নুসরতের বর্তমান স্বামী যশ দাশগুপ্ত। এখন তাদের ছেলে ঈশানের বয়স মাত্র ৫ মাস। তাই অনান্য বছরের তুলনায় নুসরতের কাছে এবছরের জন্মদিনের স্বাদটাই আলাদা।

মা হওয়ার পর প্রথম জন্মদিন নুসরতের। তাই গতকাল মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। লাইট দিয়ে সুন্দর করে সাজিয়ে বার্থডে সেলিব্রেশনে মেতেছিলেন ইশানের মাম্মা। তার জন্য এদিন আনা হয়েছিল বেশ অন্যরকম দেখতে দুধ সাদা দু টায়ারের একটি কেক। তাতে লেখা ‘হ্যাপি হার্থ ডে নয়না’। উল্লেখ্য নুসরতকে তার বাড়িতে সবাই নয়না বলেই ডাকেন।

সোশ্যাল মিডিয়ায় সেই কেকের সাথে ছবি শেয়ার করেছেন নুসরত।সেই কেকের গায়ে দেখা গিয়েছে একটি প্রতিকী পরী , যার কোলে ঘুমিয়ে রয়েছে একরত্তি শিশু। প্রসঙ্গত এই প্রতিকী পরী আর শিশুটি যে নুসরত আর ইশান তা বলার অপেক্ষা রাখে না।কেকের সাথে ছবি শেয়ার করে, দু গালে হাত দিয়ে পোজ দিয়েছেন নুসরত।

তবে এদিন নো মেকাপ লুকেই দেখা গেল ইশানের মাম্মা কে। এদিন জন্মদিনের ছবি শেয়ার করে ক্যাপশনে নুসরত লিখেছেন ‘আরো এক বছর বয়স বেড়ে যাওয়াকে কখনো এতো ভালো লাগেনি। আমি কৃতজ্ঞ।’ নুসরতকে জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন স্বামী যশও। মধ্যরাতেই বউকে বার্থ ডে উইশ করে ইনস্টা স্টোরিতে গোয়ায় তোলা একটি ছবি শেয়ার করেছেন যশ।

Related Articles

Back to top button