বিনোদনসিনেমা

ঈশানের বাবার জন্মদিন! যশ দাশগুপ্তকে ভালোবাসায় মোড়া উপহার দিলেন মা নুসরত জাহান

আজ অর্থাৎ ১০ অক্টোবর মহা পঞ্চমী। ঘরে বাইরে সর্বত্র উৎসবের আমেজ আর সাজো সাজো রব। তবে শুধু পুজো বলেই নয় আজকের দিনটি আরও একটি বিশেষ কারণে স্পেশাল অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahaan) কাছে। কারণ আজকের দিনেই তাঁর ছেলে ঈশানের সহ অভিভাবক তথা টলিউড স্টার যশ দাশগুপ্তের (Yash Dasgupta) জন্মদিন (Birthdday)।উল্লেখ্য এদিন ৩৬ বছরে পা রেখেছেন অভিনেতা।

তাই বিশেষ মানুষের জন্মদিন যে অভিনেত্রীর কাছে একটু বেশিই স্পেশাল হবে তা বলাই বাহুল্য। তবে এখনও পর্যন্ত যশের জন্মদিন উদযাপনের কোনো ছবিই নজরে আসেই। অন্তত তেমনটাই বলছে তারকা সাংসদ নুসরত জাহানের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। তবে অত্যন্ত কাছের এই মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি।

তাই ঘড়ির কাঁটায় রাত ১২ টা বাজতেই যশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঈশানের মা। এদিন নিজের ইনস্টা স্টোরিতে যশের একটি ছবি নিয়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে যশকে ট্যাগ ‘হ্যাপি বার্থডে’ লিখে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য গত বছর পুজোর পর থেকেই নুসরতের সাথে তাঁর স্বামী নিখিল জৈনের সম্পর্কের অবনতি হতে শুরু করে। পরিস্থিতি এমন পর্যায়ে দাঁড়ায় যে শেষ পর্যন্ত একে অপরের থেকে আলাদা থাকতে শুরু করেন তাঁরা। এসবের মধ্যেই সহ অভিনেতা যশ দাশগুপ্তের সাথে তাঁর সম্পর্ক নিয়ে শুরু হয় তুমুল জল্পনা। এমনসময় সবাইকে অবাক করে দিয়ে নুসরত বিবৃতি দিয়ে দাবি করেন নিখিলের সাথে আদতে তাঁর কখনো বিয়েই হয়নি।

এতদিন তাঁরা লিভ ইন সম্পর্কে ছিলেন। এসবের মধ্যেই সামনে আসে নুসরতের মা হওয়ার খবর। আর নুসরতের সন্তানের পিতৃ পরিচয় জানতে তোলপাড় হয়ে গোটা বাংলা। শেষ পর্যন্ত নিজের সিদ্ধান্তে অনড় থেকে পিতৃ পরিচয় ছাড়াই গত ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। সে সময় সর্বক্ষণ ড নুসরতের সঙ্গী ছিলেন যশ। এখনও পর্যন্ত সদ্যজাত ঈশানের পিতৃপরিচয় জানা না গেলেও কলকাতা পুরসভার জন্ম শংসাপত্রের নথি অনুযায়ী নুসরতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। যা অভিনেতা যশ দাশগুপ্তেরই আরেক নাম।

Related Articles

Back to top button