বিনোদনসিনেমা

প্রথমে ‘ড্যাডি’,তারপর যশের সাথে ছবি! নুসরতের সন্তানের পিতৃ পরিচয় জানতে মিল খুঁজছে নেটিজেনরা

নানা ঝড় ঝাপটা সামলে গত ২৬ আগস্ট কলকাতার পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahaan)। আর মা পর থেকেই তাঁর সন্তানের পিতৃ পরিচয় জানার আরও বেশি করে উতলা হয়ে উঠেছেন নেটিজেনরা। নানান বিতর্কের মাঝে পড়েও শুরু থেকেই এ বিষয়ে একেবারেই মুখ খোলেননি নুসরত। উল্টে নানাভাবে বুঝিয়েছেন এ বিষয়ে কারও কাছেই জবাবদিহি করতে বাধ্য নন তিনি।

প্রেগন্যান্সি জার্নির শুরু থেকেই নুসরতের সর্বক্ষণের ছায়া সঙ্গী হয়ে তাঁর পাশে থেকেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরতের সন্তান জন্মের দিনও তাঁর কাছেই উপস্থিত ছিলেন যশ। নিখিল জৈনের সাথে ছাড়াছাড়ি হওয়ার সময় থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে নাম জড়ায় নুসরতের। এখনও পর্যন্ত এই সম্পর্কে তাঁরা সিলমোহর না দিলেও নেটিজেনদের একাংশের ধারণা যশই হলেন নুসরতের সন্তানের বাবা।

সোমবার কৃষ্ণ জন্মাষ্টমীর দিনেই শুভ দিনেই বন্ধু যশের সাথেই সদ্যজাতকে নিয়ে বাড়ি ফিরেছেন তারকা সাংসদ। এদিন যশ নিজেই গাড়ি চালিয়ে নিয়ে আসেন নুসরতকে। আর গাড়ি থেকে নেমে যশের কোল চেপেই বাড়ি ঢোকে নুসরতের একরত্তি ছেলে ঈশান (Yishan)। বাড়ি পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়ে উঠেছেন অভিনেত্রী।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নো মেকআপ লুকে একটি ছবি শেয়ার করে নুসরত জাহান লিখেছিলেন,’যাদের পরামর্শ নেবে না, তাদের সমালোচনাও শুনো না।’ তবে সবকিছু ছেড়ে নেটিজেনদের নজর কাড়ে ফোটো কার্টেসিতে লেখা ‘ড্যাডি’ শব্দটি। যা দেখে সকলেই একপ্রকার ধরেই নিয়েছেন  এখানে নুসরত নিজের নয়, তাঁর সন্তানের বাবার কথাই উল্লেখ করেছেন।

নিখিল জৈনের সাথে নুসরতের ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে টানপোড়েন চলাকালীনই যশের সাথে তাঁর সম্পর্কের খবর চাউর হয়। এরপর থেকে দুজনকে একসাথে ঘুরে বেড়াতে দেখা গেলেও কেউই একসঙ্গে নিজেদের ছবি শেয়ার করেননি সোশ্যাল মিডিয়ায়। অবশেষে মা হওয়ার পর আজ প্রথমবার নুসরতের একটি ফ্যানপেজ থেকে শেয়ার করা ফটো কোলাজ দিয়ে বানানো একটি ভিডিও নিজের ইন্সটা স্টোরিতে রি-শেয়ার করেছেন নুসরত। যা দেখে নেটপাড়ায় গুঞ্জন এবার কী ঈশানের ‘বাবার’ উল্লেখ সরাসরি নুসরত নিজেই করবেন? উত্তরটা সময়ই বলবে।

Related Articles

Back to top button