বিনোদনভাইরালভিডিওসিনেমা

একদম ডাইনি লাগছে! বেলুনের মত ফোলা ঠোঁট দেখে, নুসরতকে কটাক্ষ নেটিজেনদের

সোশ‍্যাল মিডিয়ায় (Social Media) নেটিজেনদের ট্রোলিংয়ের (Trolling) মুখে পড়া এখন সেলিব্রিটিদের কাছে একপ্রকার জলভাতে পরিণত হয়েছে। এমনিতে বলিউড হোক কিংবা টলিউড সেলেবদের ব্যাক্তিগত জীবন নিয়ে কৌতূহলের অন্ত নেই অনুরাগীদের। তাই ছবি হোক কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায় নিমেষে। কমেন্ট বক্স প্রশংসার পাশাপাশি উপচে পড়ে ঝুড়ি, ঝুড়ি কু মন্তব্য।

সেলিব্রেটিদের জন্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের বাঁকা নজর সবসময় যেন ওত পেতে থাকে। পরিস্থিতি এমন হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিদের পোস্টে পান থেকে চুন খসলে কি না খসলো ব্যাস অমনি শুরু হয়ে যায় নেটিজেনদের চুল চেরা বিশ্লেষণ। এমনিতে বাংলার তারকা সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে সকলের মাথা ব্যাথার শেষ নেই।

ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে কখনও রাজনীতি তো কখনও অভিনয় ঈশানের ‘সুপার কুল মাম্মা’ কে নিয়ে চর্চার শেষ নেই। এমনিতে দিনমর ব্যস্ত শিডিউলের মধ্যেও বরাবরই সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই অনুরাগীদের জন্য নানা পোজে , নানান স্টাইলে ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী।

সম্প্রতি তেমনই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন নুসরত। আসলে ফিল্টার ব্যবহার করা সেই রিল ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর মুখটা হঠাৎ করেই তুলনামূলক ভাবে বেশী লম্বা হয়ে গিয়েছে। শুধু তাই নয় তার ঠোঁটও একটু বেশি ফোলা লাগছে। একপ্রকার কার্টুনের মতো দেখতে অভিনেত্রীর এই ভিডিও দেখে কমেন্ট সেকশনে সমালোচনার ঝড় বইয়ে দিয়েছেন নেটিজেনদের একটা বড় অংশ।

কেউ লিখেছেন ‘ওটা ঠোঁট নাকি বেলুন!’ কারও দাবি ওমন ঠোঁট তার সৌন্দর্য নষ্ট করছে। আবার এক নেটিজেন ক্ষোভ উগরে দিয়ে নুসরতকে ‘ডাইনি’ বলতেও ছাড়েননি। যদিও এই গোটা ঘটনা প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি নুসরত। প্রসঙ্গত এর আগেও একাধিকবার নিজের ঠোঁট নিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। তবে কখনই নিন্দুকদের কোনো মন্তব্যকেই পাত্তা দেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Related Articles

Back to top button