বিনোদনসিনেমা

সদ্য পেয়েছেন মাতৃত্বের স্বাদ, তাই পুজোর প্ল্যানিংয়ে কোনো খামতি রাখছেন না ঈশান জননী নুসরত

আর মাত্র হাতে গোনা চার দিন। তারপরেই ঢাকে পড়বে কাঠি। তাই এই মুহূর্তে হাতে সময় নেই একেবারেই। পুজোর দিন গুলোতে নিত্যনতুন সাজে নিজেদের সাজিয়ে তুলতে এখন শেষ মুহূর্তের জমজমাট পুজো প্লানিংয়ে ব্যস্ত সকলেই। করোনা কাঁটার মধ্যেই সমস্ত প্রটোকল মেনে গত বছরের মতো এবছরও উৎসবপ্রিয় বাঙালি মেতে উঠেছেন দেবী দুর্গার আরাধনায়। ব্যাতিক্রম নন সেলিব্রেটিরাও।

তবে অনান্যদের তুলনায় এই বছরের পুজোটা একটু আলাদা সদ্য মা হওয়া বাংলার তারকা সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahaan) জন্য। কিছুদিন আগেই তাঁর কোল আলো করে এসেছে একরত্তি ঈশান (Yishan)। প্রাক্তন স্বামী নিখিল জৈন(Nikhil Jain)-এর সাথে বিবাহ বিচ্ছেদ থেকে শুরু যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে সম্পর্কের সমীকরণ। সমস্ত জল্পনাকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন নুসরত। আর তাঁর কামব্যাক দেখে হা হয়ে গিয়েছেন নিন্দুকরাও।

প্রতিশ্রুতি মতোই মা হওয়ার পরই কাজে ফিরেছেন অভিনেত্রী। পুজোর আগে একাধিক ফটোশ্যুট ছাড়াও ১ লা অক্টোবর থেকেই  নতুন ছবি জয় ‘কালী কলকাত্তাওয়ালি’র শুটিংও শুরু করে টলিপাড়ায় শোরগোল ফেলে দিয়েছেন ঈশানের মা। শুধু তাই নয়,এই কদিনের মধ্যেই বেবিফ্যাট ঝড়িয়ে ফিরে এসেছেন পুরনো অবতারের।

এসবের মধ্যেই বাংলার হার্টথ্রব যশ দাশগুপ্তের সাথে চুটিয়ে উপভোগ করছেন ঈশানের প্যারেন্টহুড। সব মিলিয়ে জীবনের নতুন অধ্যায়ে একাধিক দায়ীত্ব পালনে তুমুল ব্যস্ত টলিউডের এই নতুন মা। তাই বলে পুজো প্লানিংয়েও খামতি নেই তাঁর। তবে ছেলে কথায় মাথায় রেখে সবটাই করবেন বাড়িতে বসেই। তার মধ্যে যেমন রয়েছে বন্ধুদের সাথে আড্ডা, নতুন জামা কাপড় এবং সাজগোজের প্লানিং তেমনই রয়েছে দেদার ভুরিভোজ।

 

বছরভর ডায়েট করলেও পুজোর কটাদিন কোনোরকম ডায়েটের ধারে কাছেও যেতে চান না তারকা সাংসদ। তাই এই কটা দিন চারমিনার, এগুলো ইত্যাদি সমস্ত রকম স্ট্রিট ফুড থাকবে তাঁর খাদ্যতালিকায়। সম্প্রতি নুসরতের ফ্যানপেজ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে নুসরত তার ফেলে আসার পুজোর নস্টালজিয়ার কথাও ভাগ করে নিয়েছেন। অভিনেত্রী জানিয়েছেন ছেলেবেলায় হেঁটে ঠাকুর দেখার দিনগুলো আজও মিস করেন তিনি।

 

Related Articles

Back to top button