বিনোদনভাইরালভিডিওসিনেমা

‘নকল হিন্দু সেজে সনাতন ধর্মকে ছোট করছে’! মহালয়ার সকালে আগমনী শ্যুট করে ট্রোলড নুসরত 

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না টলিউডে অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)-এর। যার ফলে মাঝেমধ্যেই নানান ঘটনাকে কেন্দ্র করে মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। প্রসঙ্গত  গর্ভাবস্থা থেকে শুরু করে ছেলের জন্মের পর নানাভাবে বহুবার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন বসিরহাট কেন্দ্রের এই সুপার হট তারকা সংসদ।

মা হওয়ার পর থেকেই দিনে দিনে যেন অভিনেত্রীর রূপের জেল্লা আরওই বেড়ে চলেছে। নিজের সাজ পোশাক নিয়ে মাঝে মধ্যেই নেটিজেনদের কটাক্ষের পড়েন অভিনেত্রী। তবে যে যাই বলুক না কেন নুসরত মানেই বরাবরই স্রোতের বিপরীতে হেঁটে চলা প্রচন্ড আত্মবিশ্বাসী একজন মানুষ। তাই বরাবরই নিন্দুদের কথায় বিন্দুমাত্র কর্ণপাত না করে নিজের শর্তেই জীবনটাকে উপভোগ করতে ভালোবাসেন অভিনেত্রী।

সর্বক্ষণ মিডিয়ার ক্যামেরার করা পাহারায় থেকেও নিখিল জৈনর সাথে অবৈধ বিয়ে থেকে শুরু করে যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে সম্পর্ক সবটাই নুসরত সামলে নিয়েছিলেন দারুন বুদ্ধিমত্তার সাথে।প্রসঙ্গত জন্মসূত্রে নুসরাত নিজে মুসলিম হলেও তিনি দুবারই বিয়ে করেছেন হিন্দু ধর্মের মানুষের সাথে।

Nusrat and Yash

আসলে অভিনেত্রী বরাবরই সর্বধর্ম সমন্বয়ে বিশ্বাসী। তাই তিনি ঈদে যেমন রোজা করে রাখেন তেমনি দূর্গা পুজার অষ্টমীতে অঞ্জলিও দিয়ে থাকেন। আর তাই আজ অর্থাৎ মহালয়ার দিনেও অভিনেত্রীকে দেখা গেল বিশেষ বার্তা দিতে। মহালয়ার সকালে সাবেকি বাঙালি সাজে, লাল পাড় সাদা শাড়ি পড়ে খোলা চুলে মোহময়ী নুসরাত জাহানকে দেখে ঘুম উড়েছে বাংলার অসংখ্য পুরুষদের।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)


এদিন বাওয়ালি  রাজবাড়িতে আগমনী স্পেশাল শুটিং (Agomoni Shoot)এর একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে কখনো হাতের আঙুল দিয়ে ভেজে চুলে বিলি কাটছেন অভিনেত্রী। আবার কখনও টিপ পড়ছেন কপালে, কখনো আবার পুকুর পাড়ে বসে পায়ে নুপুর পড়ছেন অভিনেত্রী। নুসরাতের এই আগমনী ফটোশুট দেখে কমেন্ট সেকশনে উপচে পড়েছে অসংখ্য মন্তব্য। প্রশংসার পাশাপাশি জুটেছে কটাক্ষ।

মুসলিম ধর্মের মেয়ে হয়ে হিন্দুদের উৎসবে শামিল হওয়ার এই প্রয়াসকে ভালো চোখে দেখেননি কেউই। অনেকেই ধর্ম তুলে কটাক্ষ করেছেন। কেউ লিখেছেন ‘আবার নকল হিন্দু সেজে সনাতন ধর্মকে ছোট করছে।’ আবার অনেকের বলেছেন ‘প্লাস্টিক সার্জারি করে ঠোঁটটাকেই নষ্ট করেছেন অভিনেত্রী, আবার কেউ লিখেছেন  তিনি অতিরিক্ত বেশি রোগা হয়ে গিয়েছেন। এত রোগা হয়ে তাকে একেবারেই ভালো লাগছে না। যদিও অনুরাগীরা পাশেই দাঁড়িয়েছেন অভিনেত্রীর। তবে এখনো পর্যন্ত ধর্ম তুলে কটাক্ষ করার জবাবে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।

Related Articles

Back to top button