ছবিবিনোদনভাইরালসিনেমা

‘লোকের পারমিশন চাই না’! ছোটো পোশাকে ছবি দিয়ে ট্রোলারদের ধুয়ে দিলেন ঈশানের মাম্মা নুসরত

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নুসরত জাহান অন্যতম। তাকে নিয়ে বরাবরই নেটিজেনদের কৌতূহলের অন্ত নেই। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় বিতর্কে জড়িয়ে শিরোনামে আসা অভিনেত্রীর কাছে নতুন ঘটনা নয়। গতবছর থেকেই একটা লম্বা সময় ধরে শিরোনামে ছিলেন অভিনেত্রী।

নানা মানুষের নানা সমালোচনা থেকে নেটিজেনদের ট্রোলিং কখনই কোনো কিছুর তোয়াক্কা না করে বরাবরই নিজের শর্তে বাঁচেন নুসরত। অভিনয়, রাজনীতি এবং সদ্য নতুন মা হিসাবে সমস্ত দায়িত্ব পালনের মধ্যে দিয়ে সারাদিন তুমুল ব্যস্ত থাকেন অভিনেত্রী। তবে ব্যস্ততার মাঝেই সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অ্যাক্টিভ থাকেন নুসরত।


সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ্যান ফলোয়িং রয়েছে চোখে পড়ার মতো। মাঝে মধ্যেই নিত্যনতুন পোস্ট করে তাক লাগিয়ে দেন নেটিজেনদের। শুক্রবার তেমনই ট্রোলারদের মুখে একপ্রকার ঝামা ঘষে দিয়ে ক্যাপশনেই নুসরত লিখেছেন, ‘তোমাদের অনুমোদন চাই না’। সঙ্গে হ্যাশট্যাগে অভিনেত্রী লিখেছেন ব্যাডঅ্যাশ, সেভেন, বি ইউরসেল্ফ, বি কাইন্ড টু ইউরসেল্ফ,লাভ অল, রেসপেক্টফুলিইউরস।

এদিন ডেনিম শর্টস আর প্রিন্টেড সাদা ক্রপ টপ পরে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। এদিন ডেনিম শর্টস আর প্রিন্টেড সাদা ক্রপ টপ পরে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। মাঝখানে সিঁথি কেঁটে ,লম্বা খোলা চুলে লাল লিপস্টিক আর সানগ্লাস পরে ঈশানের মাম্মা হট লুকে নেটিজেনদের ঘুম উড়িয়েছেন। অভিনেত্রীর সেই ছবিতে এমন ক্যাপশন দেখে অনেকেই বলছেন নিজের উদ্দেশ্যেই এমন বার্তা দিয়েছেন অভিনেত্রী।


উল্লেখ্য ঈশানের জন্মের পর থেকেই একের পর এক নিত্যনতুন প্রজেক্টের কাজ করে চলেছেন এই তারকা সাংসদ। এবার বাবা যাদবের পরিচালনায় নতুন মিউজ়িক ভিডিয়োতে কাজ করতে চলেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তার একটি ছোট্ট ঝলক শেয়ার করে গানের কথা ‘নাচ ময়ূরী নাচ, পেখম খুইল্যা নাচ,হেলিয়া দুলিয়া নাচ’ পোস্ট করেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button