বিনোদনভিডিওসিনেমা

সম্পর্কে সিলমোহর দিয়েছেন আগেই! এবার একরত্তিকে বাড়িতে রেখেই পুজো পরিক্রমায় ঈশানের মা-বাবা

উল্লেখ্য গত বছর পুজোর পর থেকেই নুসরতের (Nusrat Jahaan) সাথে তাঁর স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্কের অবনতি হতে শুরু করে। অন্যদিকে সহ অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে তাঁর সম্পর্ক নিয়ে শুরু হয় তুমুল জল্পনা। এই সময় সবাইকে অবাক করে দিয়ে সামনে আসে নুসরতের গর্ভবতী হওয়ার খবর। এরপর গোটা প্রেগন্যান্সি পিরিয়ড থেকে শুরু করে ঈশানের (Yishan) জন্মের পরেও তার পিতৃ পরিচয় জানতে রীতিমতো শোরগোল পড়ে যায়।

এ প্রসঙ্গে নিশ্চিত ভাবে কিছু জানা না গেলেও কিছুদিন আগেই কলকাতা পুরসভার নথিতে ঈশানের পিতৃপরিচয় হিসাবে যশ দাশগুপ্তের নামের উল্লেখ মেলায়, সেই জল্পনার অবসান ঘটেছিল। এতদিন নিজের মুখে সত্যিটা স্বীকার না করলেও রবিবার, যশের জন্মদিনে বিষয়টা স্পষ্ট করলেন ঈশানের মা তথা টলিউড অভিনেত্রী নুসরত জাহান ।

ঈশানের ড্যাডির জন্মদিন বলে কথা। তাই আর লুকোচুরি নয় সেই বিশেষ দিনেই ছেলের বাবার পরিচয় সামনে আনলেন তারকা সাংসদ নুসরাত। সাদা রঙের ডবল লেয়ার একটি কেকের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। যার একেবারে ওপরে ছিল যশ দাশগুপ্তের নামের অদ্যাক্ষর YD. আর তার নীচে প্রতিকী কাপল ছবি দিয়ে পাশে লেখা ছিল হাজব্যান্ড আর তার নীচে পিতা -পুত্রের প্রতিকী ছবি দিয়ে লেখা ছিল ড্যাড। এছাড়াও যশের সাথে ক্যান্ডেল ডিনারের ছবিও শেয়ার করেছিলেন নুসরত।

এসবের মধ্যেই চারদিকে রয়েছে পুজোর আমেজ। আর যশ এবং ঈশান জীবনের দুই মূল্যবান মানুষের উপস্থিতিতে এবছরের পুজোটা শুরু থেকেই একটু অন্যরকম অভিনেত্রী নুসরত জাহানের কাছে। পুজো মুডে দারুন খুশি অভিনেত্রী। তার চোখে মুখে স্পষ্ট সেই খুশীর ছাপ। যশের জন্মদিনের পরেই আজ পড়েছে ষষ্ঠী।

তাই ছোট্টো ঈশানকে বাড়িতে রেখেই এদিন নব দম্পতির মতোই জুটি বেঁধে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন ঈশানের মা -বাবা। ষষ্ঠীর সাজে এদিন হলুদ ব্লাউজ আর আকাশি শাড়ি পরে ঝলমল করছিলেন নুসরত আর যশের পরনে ছিল ক্যাজুয়াল সাদা শার্ট। পুজোয় ঘুরতে বেরোলেও এদিন সকলকে মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দিয়েছেন অভিনেত্রী। যদিও এদিন তাঁদের মুখে মাস্ক ছিল না। তবে সে প্রসঙ্গে তিনি জানিয়ে দেন ক্যামেরার জন্য মাস্ক খুলেছেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by t2 (@t2telegraph)

Related Articles

Back to top button