ছবিবিনোদন

সিলভার ক্রপটপের ফাঁকে উঁকি দিচ্ছে নাভি! নুসরত ফারিয়ার যৌবনের আগুনে পুড়ে ছারখার নেটপাড়া

বাংলাদেশের জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী নুসরত ফারিয়ার রূপের আগুনে অনেক পুরুষ ভক্তরই ঘুম ওড়ার জোগাড় হয়েছে। দিন কয়েক আগে ফরাসী পণ্য বয়কটের দাবিতে আওয়াজ তুলে খবরের শিরোনামে নিজের নাম তুলেছিলেন মডেল অভিনেত্রী নুসরত ফারিয়া। তার ফিটনেস, ফিগার সবই নেটপাড়ায় তুমুল চর্চার বিষয়।

nusrat faria

বাংলাদেশ ভারত উভয় দেশেই বিপুল জনপ্রিয়তা রয়েছে ফারিয়ার৷ সোশ্যাল মিডিয়াতে তার হাজার হাজার অনুগামী। তাই সকলের মন ভালো করতে মাঝে মাঝেমধ্যেই হট অবতারে নেটপাড়া কাঁপান নুসরত। সম্প্রতি সিলভার ক্রপটপ আর একটি হটপ্যান্টে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী গায়িকা। আর তার সেই ছবি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

Nusrat faria

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর একে একে বিজ্ঞাপন, মডেলিং, টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করে সবশেষে তার অভিনয়ের জাদুতে তিনি পাকাপাকি ভাবে জায়গা করে নেন বড়পর্দায়। ইতিমধ্যেই তিনি অভিনয় করেছেন দুই বাংলার একাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি গানও করেন নুসরাত ফারিয়া। ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ শিরোনামের তার দুটি গান বিপুলভাবে জনপ্রিয়।

Nusrat faria

নুসরাত ফারিয়া অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস-২’, ‘ইন্সপেক্টর নটি ক’, ‘শাহেনশাহ’, ‘অপারেশন সুন্দরবন’ ইত্যাদি।

Related Articles

Back to top button