গানবিনোদন

পরিশ্রম সার্থক! মুক্তির পরেই নেটপাড়া কাঁপাচ্ছে আরবি লুকে নুসরাত ফারিয়ার নতুন গান ‘হাবিবি’

বাংলাদেশের জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী নুসরাত ফারিয়ার (Nusrat Faria) রূপের আগুনে অনেক পুরুষ ভক্তরই ঘুম ওড়ার জোগাড় হয়েছে। দিন কয়েক আগে ফরাসী পণ্য বয়কটের দাবিতে আওয়াজ তুলে খবরের শিরোনামে নিজের নাম তুলেছিলেন মডেল অভিনেত্রী নুসরত ফারিয়া। তার ফিটনেস, ফিগার সবই নেটপাড়ায় তুমুল চর্চার বিষয়। বাংলাদেশ ভারত উভয় দেশেই বিপুল জনপ্রিয়তা রয়েছে ফারিয়ার৷ সোশ্যাল মিডিয়াতে তার হাজার হাজার অনুগামী।

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর একে একে বিজ্ঞাপন, মডেলিং, টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করে সবশেষে তার অভিনয়ের জাদুতে তিনি পাকাপাকি ভাবে জায়গা করে নেন বড়পর্দায়। ইতিমধ্যেই তিনি অভিনয় করেছেন দুই বাংলার একাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি গানও করেন নুসরাত ফারিয়া।

এবার প্রকাশ্যে এল এসভিএফ (SVF) এর ব্যানারে বাংলাদেশী সুন্দরীর নতুন গান ‘হাবিবি’ (Habibi)। আর আরবি লুকে নুসরাতের এই নতুন ঢঙের গান ইতিমধ্যেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এই গানের কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। ডান্স কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন বাবা যাদব। মাত্র তিন মিনিটের এই গানের জন্য বিপুল পরিশ্রম করেছেন ফারিয়া, যদিও তার ফলও হাতে নাতেই পেয়েছেন অভিনেত্রী।

ইতিমধ্যেই তার নাচ এবং গানের প্রশংসায় পঞ্চমুখ দুই দেশের লাখো লাখো দর্শক। নুসরাত গান তৈরির অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, তিনি তাঁর থার্ড ইয়ার পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তারই মাঝে এই কাজ, ২০ দিন আগে থেকে শুরু করেছিলেন প্রস্তুতি। মাথার ঘাম পায়ে ফেলে এই গান তৈরি করেছেন তিনি। নুসরাতের এর আগের ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ শিরোনামের তার দুটি গান বিপুলভাবে জনপ্রিয়। এই গানেও সকলের প্রত্যাশা পূরণ করতে সফল হয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button