লন্ডনে গিয়ে ঝড় তুলছেন দুই তৃণমূল সাংসদ নুসরত-মিমি! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ছবি


সম্প্রতি, আনলক ৫ এ শুরু হয়েছে বিভিন্ন ছবির শুটিং এর কাজ, সেই সূত্রেই দেশের বাইরে আছেন বাংলা তুই  অভিনেত্রী তথা সংসদ নুসরত ও মিমি। নুসরত জাহান ও মিমি চক্রবর্তী দুজন প্রিয়বন্ধু সাথে পশ্চিমবঙ্গের সংসদ পদেও রয়েছেন। আনলক ৫ এ দুজনেই বর্তমানে শুটিংয়ের কাজে লেগে পড়েছেন। আর সেইসূত্রেই  দেশের বাইরে আছেন এই দুই  টলিউড অভিনেত্রী।

শুটিংয়ের সূত্রে নুসরত ও মিমি দুজনেই বর্তমানে আছেন লন্ডনে। শুটিংয়ের জন্য লন্ডনে গেলেও তারই ফাঁকে নিজেদের জন্য সময় বের করে মাঝে মধ্যেই ঘুরতে বেরিয়ে পড়ছেন দুই বন্ধু। তাছাড়া শুটিংয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় দুই অভিনেত্রীই। সেখান থেকেই নিজেদের মিষ্টি কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

নুসরাত বন্ধু মিমির সাথে দুটি ছবি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে, সাথে যাব ওই মেট, লন্ডন ডায়েরিস এর মতো ক্যাপশন দিয়েছেন। অন্যদিকে মিমি চক্রবর্তীও নুসরতের সাথে খাবার মুহূর্তের একটি ছবি শেয়ার করেছে।

নুসরতের শেয়ার করা একটি ছবিতে দুই বন্ধুকে চুম্বন করতেও দেখা গেছে।

এছাড়াও নিজেদের লন্ডনের ঘোরার বেশ কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন উভয়েই।

https://www.instagram.com/p/CGAtRwBgACV/

প্রসঙ্গত, অভিনেত্রী মিমি চক্রবর্তী লন্ডনে যাবার পূর্বে নিজের কেভিড পরীক্ষার একটি ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এরপর কখনো লন্ডনের রাস্তায় তো কখনো নিজের রুমে গরম কফির কাপ হাতে নিয়ে প্রার্থনার সময়কার ছবি শেয়ার করেছেন ভক্তদের সাথে।

লন্ডনে দুই বন্ধু মাইল একসাথে খাওয়া দাওয়ার সময়ের একটি ছবি  শেয়ার করেছেন মিমি চক্রবর্তী।

 

অন্যদিকে নুসরত জাহানও নিজের লন্ডনের শুটিং এর ফাঁকে বেশ কিছু ছবি উপহার দিয়েছেন ভক্তদেরকে। একটি ছবিতে নুসরতকে দেখা গেছে শাড়ির  সাথে একটি কালো কোটে, ছবিতে অভিনেত্রী ক্যাপশন দিয়েছেন শাড়ীলাভ, শুটটাইম ও লন্ডনকলিং ইত্যাদি।

 


Like it? Share with your friends!

656
656 points