বিনোদনসিনেমা

‘রোদ্দুর রায়ের বউ লাগছে’ ছুটির দিনে নেটপাড়ায় ভাইরাল হতে গিয়ে ট্রোলের শিকার নুসরত জাহান

ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে রাজনীতি কিংবা অভিনয় ঈশানের ‘সুপার কুল মাম্মা’ নুসরত জাহানকে (Nusrat Jahan)নিয়ে চর্চার শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের বাঁকা নজর সবসময় যেন ওত পেতে থাকে অভিনেত্রীর জন্য। এমনিতে বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আসা যাওয়া লেগেই থাকে অভিনেত্রীর। তাই শত ব্যস্ততার মধ্যেও ভার্চুয়াল জগতে সময় কাটাতে ভোলেন না এই ব্যাস্ততম নায়িকা।

আজ অর্থাৎ রবিবার ছুটির দিনেও সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ফটোশুটের (Photoshoot) ছবি শেয়ার করে ছিলেন অভিনেত্রী। সেই ছবি দেখে কে বলবে এক বছর আগেই সন্তানের জননী হয়েছেন এই সাংসদ তারকা। ছুটির  দিনে নুসরতের মেদহীন, ছিপছিপে ফিগারে ফটোশ্যুটের ছবি রীতিমতো ঝড় তুলেছে নেটপাড়ায়।

ছবিতে দেখা যাচ্ছে  নুসরাতের পরনে রয়েছে গোলাপি,বেগুনি ছাপার ব্রালেট, আর কমলা রঙের ঢিলেঢালা জিন্স।আর তার এই সাজে আলাদা মাত্রা যোগ করেছে পেস্তা রঙের ব্যান্ডানা। সাধারণত ব্যান্ডের গায়কদের হামেশাই এই ধরণের ব্যান্ডানা পরতে দেখা যায়। উল্লেখ্য এদিন নুসরতের হাতে ছিল কয়েকটি সোনালী রঙের চুড়ি।

সচারাচর এমন আনকোরা সাজে দেখা যায়না অভিনেত্রীকে। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছে নুসরাতের মাথার ব্যান্ডানা। প্রসঙ্গত ওই একই কায়দায় মাথায় ব্যান্ডানা পরে থাকতে দেখা যায় আরও একজনকে। তিনি হলেন বাংলার বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায় (Roddur Roy)। আর এদিন নুসরাতকে ব্যান্ডানা পরতে দেখে তাকে ট্রোল (Troll) করার সুযোগ হাতছাড়া করতে পারেননি নেটিজেনরা।

এদিন সোশ্যাল মিডিয়ায় নুসরত ফটোশুটের ছবি আপলোড করা মাত্রই এক নেটিজেন তার সাথে রোদ্দুর রায়ের মিল খুঁজে পেয়ে লিখে বসেন ‘রোদ্দুর রায়ের বউ বউ লাগছে’।এছাড়া এদিন অনেকের নজরে পড়েছে  নুসরাতের হাতের অসংখ্য কাটা দাগের দিকে। তবে বরাবরের মতো এদিনও নেটিজেনদের ট্রোলিংয়ের কোন রকম উত্তর দেননি অভিনেত্রী

Related Articles

Back to top button