বিনোদনসিনেমা

বাবার দুটো বিয়ের একটাও টেকেনি! প্রেমিক নুপূর বিয়ের প্রস্তাব দিতেই রাজি আমিরকন্যা ইরা, রইল ভিডিও

বলিউডের পারফেকশনিস্ট আমির খান (Amir Khan) নামটা সকলের কাছে চেনা। আর আবার বিখ্যাত সুপারস্টার হওয়ায় মেয়ে ইরা খান (Ira Khan) কে নিয়েও চর্চা কম হয় না নেটপাড়ায়! গতমাসটা আমির খানের জন্য মোটেই ভালো যায়নি। দীর্ঘ চার বছর অপেক্ষার পর কয়েকশো কোটির ছবি মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। তবে এবার খুশির মেজাজ আমির পরিবারে। কারণ, বাবার তৃতীয় বিয়ের আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কন্যা ইরা খান।

হ্যাঁ, দীর্ঘদিন ধরেই নুপুর শিখরের (Nupur Sikhar) সাথে প্রেম করছেন আমির কন্যা ইরা। নেটপাড়ায় দুজনের প্রেমের কাহিনী সকলেই জানেন। এমনকি মাঝে মধ্যেই ছবি বা ভিডিওতে একসাথে দেখা যায় দুজনকে। তবে এবার প্রেমের সম্পর্ককে বিয়েতে পরিণত করার জন্য তৈরী দুজনেই। সম্পেয়ারই ফিল্মি কায়দায় ইরাকে প্রপোজ করেছেন নুপুর শিখর। আর সেই প্রপোজালের ভিডিও বর্তমানে ভাইরাল নেটপাড়ায়।

Amir Khan daughter Ira Khan

সম্প্রতি ইতালির ‘আয়রনম‍্যান’ অংশগ্রহণ করেছিলেন নুপুর। সেখানে প্রেমিককে উৎসাহ দিতে হাজির ছিলেন আমির কন্যা ইরা। এই প্রতিযোগিতায় সাইকেল চালানো, দৌড়ানো থেকে সাঁতার কাটা এই সমস্ত প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছিলেন নুপুর। এদিন সাইকেল চালানো শেষ হওয়ার পরই হাঁটু গেঁড়ে বসে ফিল্মি কায়দায় ইরাকে প্রপোজ করেন তিনি। যেটা ক্যামেরাবন্দি হয়ে গোটা বিশ্বের নেটিজেনদের কাছে ভাইরাল হয়ে গিয়েছে।

Nupur Sharma Proposed Amir Khan daughter Ira Khan for Marriage gets yes in reply

ভিডিওতে দেখা যাচ্ছে, হাঁটু মুড়ে ইরাকে নুপুর জিজ্ঞাসা করছেন, ‘আমাকে বিয়ে করবে?’ যার উত্তর ভাবতে মোটেও সময় নেননি ইরা। সাথে সাথেই জানিয়ে দেন, হ্যাঁ। এরপর প্রকাশ্যে ভিড়ের মাঝেই ইরাকে আংটি পরিয়ে দেন নুপুর। তারপর সবার সামনেই ইরাকে চুমুও খান। গোটা ঘটনার ভিডিও শেয়ার হতেই ভাইরাল, আর ভাইরাল হতেই শুরু চর্চা। তবে এমন দারুন একটা ফিল্মি কায়দায় প্রপোজাল দেখে নেটিজেনরাও দারুন খুশি হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

প্রসঙ্গত, নুপুর শিখর কিন্তু ইরা খানের প্রথম প্রেম নন। প্রথম প্রেম ভেঙে যাওয়ার পর জিম কোচ নুপুরের সাথে সম্পর্ক শুরু হয়। অবশ্য বলি সেলেবদের অনেকেই প্রেম গোপন রাখলেও এই নিয়ে কোনো কালেই রাখঢাক করেননি ইরা। কখনো সুইমিং পুলে তো কখনো পার্টিতে দেখা গিয়েছে তাদের একসাথে।

Related Articles

Back to top button