ছবিভাইরাল

খোলা পিঠে কোমর পর্যন্ত ট্যাটু, হট ছবিতে উষ্ণতার পারদ চড়ালেন লাস্যময়ী মিশমি

বাংলা ধারাবাহিকের পরিচিত মুখ মিশমি দাস। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও অল্প দিনের মধ্যেই বাংলা ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে শুরু করেন তিনি। ২০১৪ সালে জি বাংলার রাজযোটক সিরিয়াল দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন মিশমি। তারপর বেশ কয়েকটা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী। ‘বুড়ো সাধু’ ছবিতেও একটি প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন মিশমি।

কিন্তু এবার একটি দুঃসাহসিক কাজ করে সমস্ত লাইমলাইট নিমেষে কেড়ে নিয়েছেন তিনি। কদিন আগেই ব্যাকলেস ব্লাউজে নজর কেড়েছিল তার পিঠের ট্যাটু। কিন্তু পুরোটা দেখা যাচ্ছিল না। এবার সম্পূর্ণ খোলা পিঠেই নিজের ট্যাটু প্রকাশ্যে আনলেন তিনি। নিজের পিঠে মানবদেহের ৭টি চক্র এঁকেছেন তিনি। মানবদেহের সাতটি চক্র রয়েছে। এই সপ্তচক্রকে নিজের সাজের অঙ্গ করে তুলেছেন মিশমি। মিশমির এই সপ্তচক্রের ছবি নেট দুনিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে।এই ট্যাটু করে ইতিমধ্যেই তিনি বেশ ব্যতিক্রমীদের তালিকায় জায়গা করে নিয়েছেন।

এর আগে অনেকেই তাঁর কাছে জানতে চেয়েছেন এই সাতটি চক্রের তাৎপর্য কি? তাই একটি ছবি পোস্ট করে সাতটি চক্রের অর্থ বুঝিয়েছিলেন তিনি। মিশমি লেখেন, এই সাতটি চক্র আসলে শরীরে শক্তি প্রবাহের প্রতীক। এই সাতটি চক্র সঠিক স্থানে থাকলে তা শরীরে শক্তি বৃদ্ধি করে। সেই সঙ্গে শারীরিক ও মানসিক ক্ষতও সারাতে সক্ষম এই চক্র গুলি। সাতটি চক্রের নাম ও তাদের স্থানও পোস্টে উল্লেখ করেন মিশমি।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Related Articles

Back to top button