বিনোদন

সামনেই বিয়ে তৃণার সঙ্গে! এদিকে ভরা মঞ্চে ‘শ্যামা’কে কোলে নিয়ে আদরে মুড়ে দিলেন নিখিল

টলিপাড়ায় লেগেই রয়েছে খুশির রেশ। একে একে বিয়ের ফুল ফুটছে টলি তারকাদের মনে। এরমাঝেই শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন পাওয়ার কাপল কৃষ্ণকলি ধারাবাহিকের ‘নিখিল’ ওরফে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং ‘খড়কুটো’র ‘গুনগুন’ তথা তৃণা সাহা (Trina saha)।

Neel Bhattacharya Trina Saha

চলতি বছরের ৪ঠা ফেব্রুয়ারীই সাতপাকে বাঁধা পড়বেন তারা। আর তার আগে ইতিমধ্যেই ৯ জানুয়ারি অনুষ্ঠিত হতে গিয়েছে এই তারকাজুটির সঙ্গীত যত দিন এগিয়ে আসছে ততই জোরকদমে চলছে প্রস্তুতি।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

কিন্তু তার আগেই রিয়েল লাইফের হবু বউ তৃণাকে ছেড়ে রিল লাইফের স্ত্রী শ্যামা অর্থাৎ তিয়াশা রায় (Tiyasha roy) কে, কোমোড় জরিয়ে এক্কেবারে কোলে তুলে নিয়ে রোমান্টিক গাছে তুমুল নাচলেন নীল। আর এই ভিডিও ভাইরাল হতেই কৃষ্ণকলির ভক্তরা তুমুল উচ্ছ্বসিত।

কৃষ্ণকলি সিরিয়াল টিআরপি Krishnakoli Top in TRP

রিল এবং রিয়েল লাইফের দুই বউয়ের সঙ্গেই নীলকে দারুণ মানায়। দুই জুটিরই রয়েছে অসংখ্য ফ্যান ক্লাব। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে কোনো এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের স্টেজেরই একটি ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে তিয়াশা রয়েছেন শ্যামার সাজে, নীল নিখিলের সাজে।

নীল ভট্টাচার্য তিয়াশা রায় Neel Bhattacharya Tiyasha Roy

এদিকে বিয়ের আগেই রূপকথার গল্পের মতো বাগদান (Engagement) সারলেন নীল এবং তৃণা। রাজকন্যা তৃণার জন্য আকাশপথে উড়ে এলো আঙটি, আর সেই আঙটি পেরে নিল রাজপুত্তুর। তারপর তার স্বপ্নের রাজকন্যার হাতে ভালোবেসে পরিয়ে দিলেন সেই আঙটি। তারপর তৃণাও নীলের হাতে আঙটি পরিয়ে জানালেন সম্মতি। তারপর দুজন দুজনের কোমর জড়িয়ে নাচলেন রোমান্টিক ডান্স।

Related Articles

Back to top button