ওয়েব সিরিজখবরবিনোদন

একরাতেই নায়িকা বদল! স্বস্তিকার বদলে সৌরভের সাথে জুটি বাঁধতে চলেছে দর্শনা

টলিপাড়ার চেনা মুখ স্বস্তিকা দত্ত (swastika dutta)। ‘কি করে বলবো তোমায় (ki kore bolbo tomai)’ সিরিয়ালের রাধিকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। রাধিকা-কর্ণের কাহিনী ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের। এর পাশাপাশি নতুন একটি সুখবর মিলেছিল অভিনেত্রীর জন্য। টলিউডের পাশাপাশি ওটিটি প্লাটফর্মে নামার জন্য প্রস্তুত স্বস্তিকা। ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’ দিয়েই কথা ছিল ডেবিউ করার। কিন্তু হটাৎ করেই এক রাতে বদলে গেল ওয়েব সিরিজের নায়িকা!

পরিচালক সৌম্যজিৎ আদকের হাত ধরে  ডেবিউ করার কথা ছিল স্বস্তিকার। ছবিতে সৌরভ দাসের (sourav das) সাথে জুটি বাঁধার কথা ছিল অভিনেত্রীর। গত বৃহস্পতিবারেই এই খবরে সিলমোহর পড়েছিল। কিন্তু রাত কাটতেই বদলে গেল সিদ্ধান্ত। সকাল হতেই বদলে গেল ছবিটি হিরোইন। স্বস্তিকার বদলে সৌরভের সাথে ‘অল্প হলেও সত্যি’গল্পে জুটি বাঁধতে চলেছে আরেক বাঙালি অভিনেত্রী দর্শনা বণিক (darshana banik)।

Sourav Das Swastika Dutta

রাতারাতি নায়ক বা নায়িকা বদলে যাবার ঘটান বলিউডে হামেশাই হয়ে থাকে। তবে টলিউডের ক্ষেত্রে ইটা খুব একটা দেখা যায় না। যে কারণে অনেকের মনেই প্রশ্ন জগতে শুরু করেছে। কি কারণে হটাৎ এমন বদলের সিদ্ধান্ত হল? তাও আবার ঘোষণার দিন কাটতেই এমন বদল! এই প্রশ্নের উত্তরে জানা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকাই নাকি না করেছেন। কিন্তু কেন? টলিউড থেকে ওটিটি প্লাটফর্মে আত্মপ্রকাশ করার এমন সুযোগ কেন হাতছাড়া করলেন অভিনেত্রী!

Swastika dutta

এই খবর প্রকাশ্যে আসা মাত্রই নানা গুঞ্জন উঠতে শুরু করেছিল। কিছু জন ভেবেছিলেন যে ওয়েব সিরিজে সৌরভ দাসের সাথে স্ক্রিন শেয়ার করতে হয়তো নারাজ স্বস্তিকা। তবে ইটা আসল সত্যি নয়। অভিনেত্রী নিজেই ওয়েব সিরিজে অভিনয় না করার কারণ জানিয়েছেন। স্বস্তিকার মতে, বর্তমানে একটি সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করছেন তিনি। এদিকে নতুন প্রজেক্টে কাজ করতে হলে ডেট নিয়ে সমস্যা হচ্ছে।

ki kore bolbo tomai

অর্থাৎ ওয়েব সিরিজের অভিনয়ের ইচ্ছা থাকলেও ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে অভিনয় করছেন স্বস্তিকা। সেই কারণেই নতুন প্রজেক্টের জন্য ডেট দিতে পারছিলেন না তিনি। সেই কারণেই ওয়েব সিরিজের জন্য না করে দিয়েছেন তিনি। এবিষয়ে পরিচালকের থেকে যেমনটা জানা যাচ্ছে, প্রথমে স্বস্তিকা নিজেই হ্যা করেছিলেন। কিন্তু কন্ট্রাক্ট সাইন হবার আগে নিজেই না করেছেন। তাই রাতারাতি পাল্টাতে হল ওয়েব সিরিজের নায়িকা।

Sourav Das Darshana Banik

অভিনেত্রী স্বস্তিকা আরো বলেন, ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে নতুন টুইস্ট আসতে চলেছে। যে কারণে সিরিয়ালের জন্য আরো বেশ কিছুটা সময় লাগবে। সেপ্টেম্বরের আগে ওয়েব সিরিজের জন্য সময় দিতে পারবেন না অভিনেত্রী। তাই শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করেছেন তিনি। অন্যদিকে ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ পেয়ে  খুশি অভিনেত্রী দর্শনা বণিক।

Related Articles

Back to top button