খবরবিনোদনসিরিয়াল

দর্শকদের দাবি মেনে কালনাগিনী এল পঞ্চমীতে, সৃজলা নাকি অন্য কেউ? রইল অভিনেত্রীর পরিচয়

সিরিয়ালপ্রেমী অথচ সৃজলা গুহকে (Srijla Guha) চেনে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকে পিহু চরিত্রে অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। কিন্তু সেসব অতীত, বহুদিন হল শেষ হয়েছে সিরিয়াল। তবে দর্শকদের দাবি ছিল ষ্টার জলসার ‘পঞ্চমী’ (Panchomi) ধারাবাহিকে যেন সৃজলাকেই নাগীন অথবা কালনাগিনী রূপে আনা হয়। অবশেষে সেই কথা শুনল চ্যানেল, কিন্তু সত্যিই কি ফিরল সৃজলা নাকি অন্য কেউ?

গতবছরই নেটপাড়ায় গুঞ্জন উঠেছিল পর্দায় ফিরছেন সৃজলা। পঞ্চমী সিরিয়ালে নাকি কালনাগিনী চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। সেই আশায় সেই সময় জল ঢেলেছিলেন অভিনেত্রী। তবে এইবার সত্যিই ভিলেনের প্রবেশ হল সিরিয়ালে। কিন্তু সৃজলা নন, বরং আরেক জনপ্রিয় অভিনেত্রীকে দেখা গেল কালনাগিনী রূপে। কে সেই অভিনেত্রী? চলুন জেনে নেওয়া যাক।

Viewers want Mon Phagun actress Srijla Guha as villian Kalnagini in upcoming Panchomi Serial

জি বাংলার পপুলার সিরিয়াল উমা। যেখানে উমার চরিত্রে অভিনয় করেছিলেন শিঞ্জিনী চক্রবর্তী (Sinjini Chakraborty)। অল্পদিনেই হয়ে উঠেছিলেন দর্শকদের একেবারে ঘরের মেয়ে। অবশ্য প্রশংসার পাশাপাশি জুটেছিল সমালোচনাও। উমার ক্রিকেট খেলা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলিং হয়েছে একসময়।

অবশেষে অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটিয়ে কামব্যাক করছেন শিঞ্জিনী। তবে নায়িকা নয় জল্পনাকে সত্যি করেই উমা এবার হচ্ছেন খলনায়িকা। তাও আবার স্টার জলসায়। অর্থাৎ বাকিদের মতোই জি কন্যা উমাও এবার আসছেন স্টার জলসায়।

Uma Actress Sinjini Chakrborty as Villian in Panchomi Serial
পঞ্চমী সিরিয়ালে কালনাগিনী রূপে শিঞ্জিনী চক্রবর্তী

সদ্য প্রকাশ্যে এসেছ স্টার জলসার নতুন সিরিয়াল ‘পঞ্চমী’র একটি প্রোমো।  সেই ভিডিওতেই দেখা যাচ্ছে ধারাবাহিকে কালনাগিনী রূপে এন্ট্রি নিয়েছেন উমা অভিনেত্রী শিঞ্জিনী। নগ্ নাগিনীদের নিয়ে তৈরী এই সিরিয়ালে মুখ্য চরিত্র পঞ্চমীর ভূমিকায় দেখা যাচ্ছে টেলি অভিনেত্রী সুস্মিতা দে-কে অন্যদিকে নায়ক কিঞ্জলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা রাজদীপ গুপ্ত।

প্রকাশ্যে আসা নতুন প্রোমোতে দেখা যাচ্ছে পঞ্চমীকে কিঞ্জলের মা বলছেন তিনি তার ছেলের এবার সত্যিকারের বিয়ে দেবেন। আর সে হবে এমন মেয়ে যার কুষ্টিতেই আছে সে তার স্বামীর প্রাণ বাঁচাবে। এরপরেই দেখা যাচ্ছে চিত্রা নামের কালনাগিনী হয়ে সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন উমা অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। এই নতুন প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই নতুন চরিত্রে শিঞ্জিনীর লুক দারুন প্রশংসিত হয়েছে দর্শকমহলে।

Related Articles

Back to top button