শুধু জায়রা ওয়াসিম, সানা খান নন! ধর্মের জন্য বিনোদন জগৎ ছেড়েছেন এই ৫ তারকারাও


পাকাপাকিভাবে অভিনয় ও বিনোদনের জগত থেকে বিদায় নিয়েছেন সানা খান। বলিউড ইন্ডাস্ট্রি ছেড়ে তিনি বেছে নিয়েছেন ধর্মের পথ। ‘জয় হো’ সিনেমায় সালমানের বিপরীতে পর্দা কাঁপিয়েছিলেন সানা, বিগবস-৬ এর প্রতিযোগী হিসেবেও বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছিলেন তিনি। কিন্তু এবার এসব থেকে মুক্তি পেতে চান অভিনেত্রী, ইন্সটাগ্রামে লম্বা পোস্ট লিখে শুক্রবার নিজেই সেকথা জানান
সানা। এই নিয়ে ইতিমধ্যেই হইচই শুরু হয়েছে বলিউড মহলে। কিন্তু এই তালিকায় সানা-ই প্রথম নন, এর আগেও এই তারকারা অভিনয় ছেড়েছিলেন ধর্মের জন্য।

জায়রা ওয়াসিম
২০১৯ সালে এই একই ধরণের পোস্ট শেয়ার করে অভিনয় জগৎ থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছিলেন ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম।

বিনোদ খান্না
প্রয়াত কিংবদন্তি সুপারস্টার বিনোদ খান্না যখন তার ক্যারিয়ারের শীর্ষে ছিলেন তখন একবার তিনি অভিনয় ছেড়ে ওশো আশ্রমে গিয়ে আধ্যাত্মিক ধর্ম চারণ করেছিলেন।

অনু আগারওয়াল
অনু আগরওয়ালের বহু বছর আগে প্রাণঘাতী দুর্ঘটনার থেকে বেঁচে ফিরেছিলেন এবং এখন তিনি সামগ্রিক জীবনযাপনের জন্য যোগব্যায়াম অনুশীলন করেন।

সোফিয়া হায়াত
বিগ বস খ্যাত অভিনেত্রী সোফিয়া হায়াত একবার গ্ল্যামারা ওয়ার্ল্ডকে নিন্দা করে ধর্মাচারণকেই প্রধান কর্তব্য বলে ঘোষণা করেছিলেন।


Like it? Share with your friends!

633
633 points