গসিপবিনোদনসিনেমা

শুধুই নয় প্রীতি জিন্টা, শিল্পা থেকে শাহরুখ একাধিক সেলিব্রিটিরা সারোগেসির সাহায্য নিয়েছেন

মা (Mother) হওয়া পৃথিবীর সবচাইতে খুশির মুহূর্তগুলির মধ্যে অন্যতম। একজন নারীর কাছে মা হওয়ার অনুভূতি অবর্ণনীয়, প্রত্যেকেই নিজের সন্তান (Children) চান। কিন্তু সবসময় ভাগ্য সঙ্গ দেয় না, এমন কিছু সময় আসে  যেখানে স্বামী স্ত্রী চাইলেও এক বা একাধিক জটিলতার কারণে তারা সন্তান সুখ থেকে বঞ্চিত হয়ে পড়েন। যদিও এই সমস্যার এক সমাধান মানুষের কাছে আজ উপলব্ধ, সেটা হল সারোগেসি।

সারোগেসির মাধ্যমে সন্তান ধারণে অক্ষম মায়েরাও সন্তান সুখ পেতে পারেন। বহু মানুষ এই নতুন বৈজ্ঞানিক পদ্ধতি ব্যবহার করে মা হয়েছেন। মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি থেকে শুরু করে সম্প্রতি বলিউডের অভিনেত্রী প্রীতি জিন্টা (Preity Zinta) মা হয়েছেন এই সারোগেসি পদ্ধতিতেই। আজ আপনাদের এমন কিছু সেলেব্রিটিদের সাথে পরিচয় করিয়ে দেব যারা সারোগেসির সাহায্যেই সন্তান সুখ উপভোগ করছেন।

১. প্রীতি জিন্টা 

বলিউডের বিখ্যাত অভিনেত্রী প্রীতি জিন্টা। ২০১৬ সালে বিদেশী ব্যবসায়ী জিন গুডএনাফকে বিয়ে কর বিদেশে পারি দিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি তাদের সুখের সংসারে যমজ সন্তান হয়েছে। এই দারুন খুশির খবরটি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নিয়েছেন সকলের সাথে। সাথে জানিয়েছেন সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন তিনি।

২. শিল্পা শেট্টি 

শিল্পা শেট্টির নামটাই যথেষ্ট তাকে এমদাদ করে চেনাতে লাগবে না। অভিনেত্রী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন। বিয়ের পর  পুত্র সন্তান ভিয়ানের জন্মদিন অভিনেত্রী। তবে এরপর সন্তান নিতে চাইলেও একাধিকবার মিসক্যারেজ হয়ে যায়। শেষে  সারোগেসির সাহায্যে সমিশার মা হন শিল্পা।

৩. একতা কাপুর

বলিউডের বিখ্যাত পরিচালক তথা প্রযোজক একতা কাপুর। সিনেমা থেকে শুরু করেএকাধিক দুর্দান্ত সিরিয়াল তৈরী করেছেন তিনি। তবে মা হওয়ার স্বপ্ন পূরণের জন্য সগগেসির সাহায্য নিতে হয়েছিল তাকে। ২০১৯ সালে সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের মা হন একটা কাপুর।

৪. করণ জোহর 

বলিউডের চলচ্চিত্র নির্মাতাদের মধ্যে বিখ্যাত করণ জোহর। একাধিক সুপারহিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। তবে সিনেমায় সুপারহিট হলেও বাবা হওয়ার স্বপ্নপূরণ করতে সারোগেসির সাহায্য নিতে হয়েছে পরিচালককে। ২০১৭ সালে করণ দুই যমজ সন্তানের বাবা হন।

৫. শাহরুখ খান 

বলিউডের বাদশাহ বললেই তাকে চেনা যায়, হ্যাঁ তিনি হলেন শাহরুখ খান। অভিনেতার এক ছেলে আরিয়ান খান ও এক মেয়ে সুহানা খান থাকলেও তৃতীয়বার সন্তানের মুখ দেখতে সারোগেসির সাহায্য নেন শাহরুখ ও গৌরী। ২০১৩ সালে সারোগেসির মাধ্যমেই তৃতীয় সন্তান হয় তাদের।

৬. আমির খান 

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নামে পরিচিত আমির খান। ইতিমধ্যেই দুবার বিয়ে করে বিচ্ছেদও হয়ে গিয়েছে অভিনেতার। প্রথমপক্ষে এক মেয়ে ইরা খান থাকলেও দ্বিতীয়পক্ষে কিরণ রাওয়ের সন্তান ছিল না। শেষে ২০১১ সালে সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার সন্তানের বাবা হন আমির খান।

৭. তুষার কাপুর 

বলিউডের অভিনেতা তুষার কাপুর। মূলত কমেডি চরিত্রের জন্য ব্যাপক জনপ্রিয় অভিনেতা। সিনেমায় তাঁর হিরোইন থাকলেও বাস্তবে এক থাকতেই পছন্দ করেন অভিনেতা। তবে বাবা হওয়ার ইচ্ছা ছিল অনেক দিনের, তাই ২০১৬ সালে সারোগেসির সাহায্যেই বাবা হন তুষার কাপুর।

Related Articles

Back to top button