ভাইরালভিডিও

ঠোঁটে লিপস্টিক নয় হেনা লাগাচ্ছেন যুবতী! সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও

ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে হাজারো লোক প্রতিদিন ভিডিও ছবি শেয়ার করছেন। সেই সমস্ত ভিডিও গুলির অনেক ভিডিওই ভাইরাল হয়ে পরে। কিছু হাসির সব কাণ্ড কারখানার ভিডিও তো কিছু ভিডিও ভাবিয়ে তোলার মতো। অনেকে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মকে নিজের প্রতিভা প্রকাশের মঞ্চ হিসাবেও ব্যবহার করছেন আজ কাল। যার জেরে আমরা বহু প্রতিভাবানদের প্রতিভার ভিডিও দেখতে পাই।  আবার মাঝে মাঝে আজব সব কাজ কর্মের ভিডিও দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে।

এই যেমন ধরুন মেয়েরা ঠোঁটে লিপস্টিক লিপি গ্লস ইত্যাদি মাখতে পছন্দ করেন ঠোঁট রং করার জন্য। এখনো লিপস্টিকেরই ব্যবহার বেশি হয়। কিন্তু ঠোঁটে হেনা লাগানো শুনেছেন? হ্যাঁ ঠিকই শুনেছেন ঠোঁটে হেনা! এরকমই এক কাণ্ডের ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে এক যুবতী ঠোঁটে লিপস্টিকের বদলে হেনা লাগিয়েছেন তার ঠোঁট রং করার জন্য। যুবতীর এই ভিডিও রীতিমত অবাক করেছে নেটিজেনদের।

আরিয়া নামক এক টুইটার প্রোফাইলে যুবতী ৪৩ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন।’ এটাকি মজা হচ্ছে?’ ভিডিওতে দেখা যাচ্ছে যুবতী ঠোঁট লাল করার জন্য লিপস্টিক নয় হেনা ব্যবহার করছেন। এরপর ১ ঘন্টা সেই হেনাকে ঠোঁটে লাগিয়ে  রাখার পর তিনি তা মুছে নিচ্ছেন। এরপর যেটা হল সেটা  চমকে দেবার মত, সুন্দর লাল ঠোঁট! আর সবচেয়ে মজার বিষয় কি জানেন? হেনার রং সহজে নষ্ট হয়না, আর লিপস্টিকের মত উঠেও যায়না।

অর্থাৎ, দামি লিপস্টিকের বা লিপি গ্লসের পেছনে খরচ না করে চাইলে হেনা দিয়েই পাওয়া যায় দারুণ সুন্দর লাল ঠোঁট। মজার এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে  সোশ্যাল মিডিয়াতে , ইতিমধ্যেই ভিডিওটিতে দর্শকের সংখ্যা ছাড়িয়েছে ১০ লক্ষ্যের বেশি। আপনিও দেখে নিন সেই ভিডিও :

https://twitter.com/priyochannie/status/1320335196785262592

Related Articles

Back to top button