গসিপবিনোদন

কোনোও বলিউড অভিনেতা নয়! কলেজে থাকাকালীন ঐশ্বর্যের প্রথম প্রেম ছিল এই ব্যক্তি

বচ্চন পরিবারের বউ বিশ্ব সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। বলিউডের বিগবি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) পুত্র অভিষেক বচ্চন (Abhisekh Bachchan) -র সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। আজও তার রূপের প্রশংসায় পঞ্চমুখ ৮ থেকে ৮০। প্রকৃত সুন্দরীর সংজ্ঞাই যেন তিনি। বিশ্বসুন্দরীর হিসেবে আজও এক ডাকে সকলেই ঐশ্বর্য রাইকেই চেনে। কিন্তু একথা কারোরই অজানা নয় যে অভিষেক বচ্চন কখনোই রাই সুন্দরীর প্রথম প্রেম ছিলেন না।

এমনকি কোনোও বলিউডের হ্যান্ডসাম অভিনেতাকেও প্রথমে মন দেন নি তিনি। একজন প্রতিভাবান অভিনেত্রী হওয়ার পাশাপাশি, তিনি একজন নিখুঁত কন্যা, বিচক্ষণ পুত্রবধূ, স্নেহময়ী স্ত্রী এবং তার কন্যার সেরা মা। ঐশ্বরিয়া প্রতিটি সম্পর্ক খুব ভালোভাবে পালন করেন।

আমরা সকলেই অভিজ্ঞতা দিয়ে অনুভব করেছি যে সবার জীবনে তার প্রথম প্রেম বিশেষ হয়। আর সেই ভালোবাসাকে ভুলে যাওয়া কতটা কঠিন। এই পরিস্থিতিতে আজ আমরা আপনাদের বলব ঐশ্বর্য রাইয়ের প্রথম প্রেম কে ছিলেন।

কলেজে পড়াকালীনও ঐশ্বর্যের সৌন্দর্যের প্রশংসা করত আট থেকে আশি। তার জন্য কার্যত পাগল ছিল পুরো কলেজের অনেক ছেলেই। কিন্তু তার হৃদয় অন্য কারো জন্য স্পন্দিত হয়। এমনটাই জানিয়েছেন তাঁর পুরনো বন্ধু শিবানী।

Salman Khan সালমান খান Aishwarya Rai

শিবানী জানান, অ্যাশের পদার্থবিদ্যার শিক্ষকের প্রতি ক্রাশ ছিল। ঐশ্বর্য সবসময় কলেজে তাকে খুঁজতেন। ঐশ্বর্য নাকি তাকে মুগ্ধ করার জন্য সামনের সিটেও বসতেন। তবে কলেজ ছাড়ার পর ঐশ্বরিয়ার ক্রাশও বদলে যায়।

বলাই বাহুল্য, বলিউড জগতে পা রাখার পর ঐশ্বর্যের জীবনে প্রেমের জোয়ার আসে। হাম দিল দে চুকে সনম সিনেমার সময় ঐশ্বর্য বলি ভাইজান সালমানের প্রেমে পড়েন। দুজনের সম্পর্ক সেই সময় বিটাউনের হটকেক ছিল। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে অচিরেই তাদের সম্পর্ক ভেঙে যায়। এরপর অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গেও রাই সুন্দরীর প্রেম হয়। কিন্তু সেই প্রেমও বেশিদিন টেকেনি।

 

Related Articles

Back to top button