বিনোদনভাইরালভিডিওসিনেমা

যৌবনে ভরপুর নোরা ফাতেহি, লাস্যময়ী পোশাকে উপচে যৌবন, ছবি দেখে ঘাম ছুটছে নেটিজেনদের

আজকের দিনে বিটাউনের অন্যতম লাস্যময়ী নায়িকা হলেন নোরা ফতেহি (Nora Fatehi)। তাঁর নাচের ছন্দে কাবু গোটা দেশ। নোরা যখন নাচেন তখন তাঁর শরীর যেন এক অন্য ছন্দে কথা বলে ওঠে। তাই এখন বলিউডে আইটেম ডান্স মানেই পরিচালকদের পছন্দের তালিকায় প্রথমেই নাম থাকে নোরা ফাতেহির। আর এখন তো নৃত্যশিল্পী থেকে ধীরে ধীরে অভিনেত্রীও হয়ে উঠেছেন নোরা।

এই মুহুর্তে জনপ্রিয়তার একেবারে শীর্ষে রয়েছেন নোরা। এক ডাকে গোটা দুনিয়া চেনে তাকে। আর এতদিন পর্যন্ত নোরা ফতেহির নাম শুনতেই আমাদের সকলের চোখের সামনে প্রথমেই ভেসে উঠত ‘ও সাকি সাকি’, ‘দিলবর’ গানে তাঁর লাস্যময়ী আইটেম ডান্স (Item Dance)। সেইসাথে এখন জুড়ে দেয়া কুসুম, কুসু গান।

Nora Fatehi 2

উল্লেখ্য নাচ এবং অভিনয় ছাডা মাঝেমধ্যেই খোলামেলা পাশ্চাত্য পোষাক নিয়ে নানা রকম এক্সপেরিমেন্ট করতে থাকেন নোরা। সেইসাথে মাঝে নানা ধরনের ফ্যাশন ফটোশ্যুটেও গ্লামারাস নোরার নজরকাড়া লুক দেখে হুঁশ উড়ে যায় নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করার নিমেষের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।

সম্প্রতি আবু জানি এবং সন্দীপ খোসলার প্রথম ফ্যাশন ফিল্ম ইনটু দ্য লাইটের  (Into the Light) শ্যুট করেছিলেন নোরা। সেই শ্যুটে পর্দার আড়ালে থাকা একাধিক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। উল্লেখ্য এই ফ্যাশন ফটোশ্যুটে নোরা লাস্যময়ী রুপের জাদুতে মুগ্ধ গোটা নেটপাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এমনিতে নিজের ফ্যাশন সেন্সের জন্য বরাবরই শিরোনামে থাকেন নোরা। আর সম্প্রতি আবু জানি এবং সন্দীপ খোসলার ফ্যাশন ফটো শ্যুটে দেখা যায় পোশাকের আড়াল থেকেই উপচে পড়ছে গ্ল্যাম কুইন নোরার যৌবন। এদিনের এই ফটোশ্যুটে নোরার পরনে ছিল একটি সেক্সি ব্রালেট টপ এবং থাই হাই স্লিট লেহেঙ্গা স্কার্ট। সেইসাথে নোরা পরেছিলেন সুন্দর একটি নেকপিস ও কানের দুল। সব মিলিয়ে পোশাকের সঙ্গে নোরার চেহারায় রাজকীয়তা থেকে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা।

Related Articles

Back to top button