বিনোদন

কোনোও বলিউডের সুপারস্টার নয়! সাধারণ এক ভক্তকে জীবনসঙ্গী হিসেবে বাছলেন নোরা, শিগগিরই করবেন বিয়ে

নোরা ফতেহির (Nora Fahi) নাম শুনতেই আমাদের সকলের চোখের সামনে প্রথমেই ভেসে ওঠে ‘ও সাকি সাকি’, ‘দিলবর’ গানে তাঁর লাস্যময়ী আইটেম ডান্স (Item Dance)। নোরা যখন নাচেন তখন তাঁর শরীর যেন এক অন্য ছন্দে কথা বলে ওঠে। এমনিতেই তাঁর নাচের ছন্দে কাবু গোটা দেশ। তার রূপের দিক থেকেও চোখ ফেরানো দায়। নোরার আবেদনময়ী চাহনি আর এক্সপ্রেশনে ঘুম ওড়ার জোগাড় হয় পুরুষ ভক্তদের। চাতকের মতোই তারা অপেক্ষায় থাকেন কবে ফের নতুনভাবে দেখা দেবেন সাকি গার্ল।

নোরার আইটেম নাচ মানেই তা সুপার ডুপার হিট। বলিউড ছাড়া তামিল এবং তেলেগু সিনেমাতেও অভিনয় করেছেন দিলবর গার্ল। ডান্স রিয়েলিটি শো-তেও বিচারকের আসনে মাঝেমধ্যেই দেখা মেলে তার। এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ার্সের সংখ্যা যেকোনোও সময় টেক্কা দিতে পারে সুপারস্টার সালমান খান থেকে আমির, শাহরুখ খানকেও। আর সেই পথেই এগিয়ে যেতে সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সক্রিয় থাকেন নোরা।

বলিউড হোক বা টলিউড বিখ্যাত সেলেব্রিটিদের কিছু পাগল ভক্তদের কথা শোনা যায় হামেশাই। এই সমস্ত ভক্তরা মাঝে মধ্যেই বাড়াবাড়ি কিছু করে বসেন। এবার নোরা ফাতেহির এক পাগল প্রেমিক তথা ভক্তের খোঁজ মিলেছে। আর তাকেই নাকি বিয়েও করতে চলেছেন নোরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সর্বসমক্ষে নোরা জানান, খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। নোরার এই কথা শুনে তো রাতারাতি মন ভেঙেছে লক্ষ লক্ষ যুবকের। সকলের একটাই প্রশ্ন কে সেই সৌভাগ্যবান? বলিউডে এখন বিয়ের মরসুম, দিন কয়েক আগেই চার হাত এক হয়েছে ভিকি ক্যাটের৷ এবার কি নোরাও তবে আইবুড়ো নাম ঘোচাতে চলল?

Nora Fatehi নোরা ফাতেহি

আসলে, এক অনুরাগীই সোশ্যাল মিডিয়ায় বিয়ের প্রস্তাব দেয় নোরাকে। আর ওই পুচকে ভক্তর কথা কি আর নোরা ফেলতে পারে? তাই তাকেই ‘হ্যাঁ ‘ বলে দিয়েছেন অভিনেত্রী। পুরো ঘটনা জেনে হাঁফ ছেড়ে বাঁচলেন নোরা প্রেমীরা। তবে অভিনেত্রীর এমন মিষ্টি ব্যবহার বেশ প্রশংসিত হয়েছে।

Related Articles

Back to top button