কেজিএফ-২ এ নয়া চমক! ছবিতে যশের সঙ্গে কোমর দোলাবেন নোরা ফাতেহি


কেজিএফ : চ্যাপ্টার ১’ (KGF : Chapter 1) দেখার পর থেকে গোটা ভারতের প্রশ্ন ছিল একটাই, কেজিএফের আগামী পর্ব কবে মুক্তি পাবে? অবশেষে কেজিএফের নায়ক যশের জন্মদিনেই মুক্তি পায় কেজিএফ-২ এর ট্রেলার। আর তারপর থেকেই দর্শকদের উত্তেজনা আরও কয়েকগুণ বেড়ে যায়।

যশের পাশাপাশি রবিনা ট্যান্ডন (Raveena Tandon) ও সঞ্জয় দত্ত (Sanjay Dutt)-এর উপস্থিতি দর্শকদের আরও আকর্ষিত করেছে। প্রসান্থ নীল (Prasanth Neel) -এর পরিচালনায় ও হম্বল ফিল্মস (Hombale Films) -এর প্রযোজনায় যে কেজিএফের দ্বিতীয় পর্বও বক্সঅফিস কাঁপাতে চলেছে, তার আঁচ এখন থেকেই পাচ্ছেন বলিবোদ্ধারা।

বলিসূত্রের খবর, কেজিএফ-এর নবতম সংস্করণের প্রযোজনা করেছেন বিজয় কিরাগান্ডুর (Vijay Kiragandur)। জানা গেছে কন্নড়, তেলেগু, হিন্দি, তামিল ছাড়াও মালয়ালি ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। কেজিএফের চ্যাপ্টার ২ -তে থাকছেন মালবিকা অবিনাশ (Malavika Avinash), প্রকাশ রাজ (Prakash Raj) ও শ্রীনিধি শেট্টি (Srinidhi Shetty)-এর অভিনেতা-অভিনেত্রীরাও!

এবার কেজিএফ-২ কে ঘিরেই একটি খবর আরও মন খুশি করে দিয়েছে অনুরাগীদের। শোনা যাচ্ছে, এই ছবিতে থাকতে চলেছে একটি আইটেম সঙ-ও।
আর সেখানে যশের সাথে কোমড় দোলাতে চলেছেন বলিউডের ‘সেক্স বোম্ব’, ‘ডান্স ক্যুইন’ তথা নয়া সেনসেশন নোরা ফাতেহি (Nora Fatehi)। ‘কেজিএফ চ্যাপটার টু’- এর খুব কাছের একটি সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে, হায়দ্রাবাদে সিনেমাটির গানের শুটিং হয়েছে। গত ফেব্রুয়ারিতে এতে অংশ নেন নোরা ফাতেহি।