বিনোদনভাইরালভিডিও

ছোট টাইট পোশাক পরে মুম্বইয়ের রাস্তাতেই তুমুল নাচলেন নোরা ফাতেহি! চরম ভাইরাল ভিডিও

এখন বলিউড (Bollywood)-এর নয়া সেনসেশন নোরা ফাতেহি (Nora fatehi)। তার নাচ এবং পারফেক্ট মুভসের যাদুতে ঘায়েল সারা বিশ্ব ব্রহ্মান্ড। ‘সাকি সাকি’ (saki saki) গানে নোরার সেক্সি উত্তেজক নাচ আজও মনে গেঁথে রয়েছে নেটবাসীর। তার রূপের দিক থেকেও চোখ ফেরানো দায়। নোরার আবেদনময়ী চাহনি আর এক্সপ্রেশনে ঘুম ওড়ার জোগাড় হয় পুরুষ ভক্তদের। চাতকের মতোই তারা অপেক্ষায় থাকেন কবে ফের নতুনভাবে দেখা দেবেন সাকি গার্ল।

দিলবর (Dilber) থেকে গরমি (garmi) নোরার নাচের প্রশংসায় পঞ্চমুখ গোটা নেট পাড়াই। নাচের পাশাপাশি নিত্যনতুন পোশাকেও মাঝেমধ্যেই হাজির হন নোরা। সম্প্রতি গরমি গানেই নতুন অবতারে হাজির হয়ে নেটবাসীর ঘুম উড়িয়েছেন নোরা ফাতেহি।

কানাডিয়ান হলেও নোরার জনপ্রিয়তা এখন ভারত সহ সারা বিশ্বেই। তার নাচের ম্যাজিকে চোখ ধাঁধায়নি এমন পুরুষ মেলা ভার৷ সম্প্রতি মুম্বইয়ে প্রকাশ্য রাস্তাতেই বডি হাগিং সবুজ রঙের একটি ওয়ানপিস পরে তুমুল নাচেন নোরা। আর তাকে এক ঝলক দেখতে ভীড় জমায় মুম্বই বাসী।

খুব সম্ভবত কোন অনুষ্ঠান ছিল সেটি যদি দিনের বেলায় অনুষ্ঠিত হয়েছিল এবং স্টেজ এর মধ্যে নোরা ফাতেহি নিজের প্রতিভা তুলে ধরেছেন মুম্বাইয়ের বাসিন্দাদের কাছে। এই ভিডিও শেয়ার হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button