বিনোদন

পরপুরুষের থেকে নিয়েছেন BMW! জ্যাকলিনের মতো প্রতারক সুকেশের টাকায় ফুর্তি করতেন নোরা ফাতেহিও

দিন কয়েক আগেই, জ্যাকলিন ফার্নান্ডেজ এর নাম জড়িয়েছিল এক প্রতারকের সাথে। প্রতারকের নাম সুকেশ চন্দ্রশেখর (Conman Sukesh Chandrasekhar)। এই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ রয়েছে এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা হাতিয়েছেন তিনি। এছাড়াও টাকা কড়ি তছরুপের ২০ টি মামলা ঝুলছে তার নামে।

চন্দ্রশেখর, যিনি বালাজি নামেও পরিচিত, তিনি কিছু লোককে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা করেছিলেন। একজন রাজনীতিকের আত্মীয় হিসাবে জাহির করে, তিনি, ১০০ জনেরও বেশি লোককে প্রতারিত করেছেন বলে খবর এবং তাদের ৭৫ কোটি টাকা আত্মস্যাৎ করেছেন। তথ্য অনুসারে, চন্দ্রশেখর এবং তার কথিত বান্ধবী লীনা মারিয়া পলকে চেন্নাই-ভিত্তিক কানারা ব্যাঙ্কের সাথে প্রতারণা করার জন্য ২০১১ সালে পুলিশ গ্রেপ্তার করেছিল। পরে দুজনেই জামিনে বেরিয়ে আসেন। সম্প্রতি এই ব্যক্তির সাথেই জ্যাকলিনের একটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়ে পড়ে।

সেই আগুন নিভতে না নিভতেই এবার সেই প্রতারকের সাথে নাম জড়ালো আরেক বলি ডিভা নোরা ফাতেহির। নোরা ফতেহির (Nora Fahi) নাম শুনতেই আমাদের সকলের চোখের সামনে প্রথমেই ভেসে ওঠে ‘ও সাকি সাকি’, ‘দিলবর’ গানে তাঁর লাস্যময়ী আইটেম ডান্স (Item Dance)। নোরা যখন নাচেন তখন তাঁর শরীর যেন এক অন্য ছন্দে কথা বলে ওঠে। এমনিতেই তাঁর নাচের ছন্দে কাবু গোটা দেশ। তার রূপের দিক থেকেও চোখ ফেরানো দায়। নোরার আবেদনময়ী চাহনি আর এক্সপ্রেশনে ঘুম ওড়ার জোগাড় হয় পুরুষ ভক্তদের। চাতকের মতোই তারা অপেক্ষায় থাকেন কবে ফের নতুনভাবে দেখা দেবেন সাকি গার্ল।

Nora Fatehi নোরা ফাতেহি

কিন্তু এবার প্রকাশ্যে এল নোরার সম্পূর্ণ অন্য একটি রূপ। জানা যাচ্ছে, অভিযুক্ত সুকেশের টাকায় ফুর্তি করতেন নোরাও। এই প্রতারকের নাকি ঘনিষ্ঠ বন্ধু সাকি গার্ল। হাওয়ায় খবর ভাসছে, এই সুকেশের থেকে হীরের গহনা, BMW এর মতো দামি দামি উপহার নিয়েছেন নোরা৷ যদিও নোরা সাফ জানান, তার বিরুদ্ধে চক্রান্ত করে তাকে ফাঁসানো হচ্ছে। কিন্তু, সম্প্রতি একটি চ্যাট ফাঁস হয়েছে যেখানে চন্দ্রশেখর নোরাকে জিজ্ঞেস করেন গাড়িটি তার পছন্দ কিনা। সব মিলিয়ে বলিউডের অন্দরে এই ঘটনা নিয়ে চলছে তুমুল চাপানউতোর।

Related Articles

Back to top button