গসিপবিনোদনভাইরালভিডিও

নোরা ফাতেহির সাথে উষ্ণ নাচে মাতলেন টেরেন্স, ভিডিও ভাইরাল হতেই ফের চর্চায় পুরোনো ঘটনা

ড্যান্স রিয়েলিটি শো (dance reality show) গুলি বর্তমানে বেশ জনপ্রিয়। নাচের মঞ্চে অসাধারণ কিছু ট্যালেন্ট এর সাথে সাথে মঞ্চে এমন কিছু বন্ধুত্ব গড়ে ওঠে যাদের দেখতে দর্শক বেশ পছন্দ করেন। আর তাদের মিষ্টি বন্ধুত্ব উপভোগ করেন দর্শক। এইরকম একটি জুটি নোরা ফতেহি ও টেরেন্স লুইসের (nora fatehi and tarence lewis) যেটা দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। একটি জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো এর বিচারক আসনে অধিষ্ঠ আছেন গীতা মা, টেরেন্স লুইস, ও নোরা ফতেহি।

তিন জনের বন্ডিং বেশ ভালোই। তবে টেরেন্স ও নোরা ফতেহির বন্ধুত্বটা একটু বেশি জনপ্রিয়। এই দুই কোরিওগ্রাফারের কাজ বেশ প্রশংসনীয়। তাদের জুটিও বেশ মজাদার। নোরা এখন বর্তমানে ডান্স রিয়ালিটি শো গুলিতে কাজ করলেও বলিউডেও তিনি কাজ করেছেন  শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট প্রমুখের সাথে।
Nora Fatehi Terence Lewis
সম্প্রতি একটি ভিডিও নিয়ে এই দুই কোরিওগ্রাফার দর্শকের জল্পনার মুখোমুখি। টারেন্স ও নোরার একটি অসাধারণ নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। একটি পুরনো গানে নিজেদের ছন্দে মঞ্চে আগুন লাগিয়ে দিয়েছেন দুই কোরিওগ্রাফার। তাদের সেই পারফরমেন্স দেখতে লাগছিল বেশ আবেদনময়ী। তবে এবার আর দর্শক কোনো কু মন্তব্য প্রেরণ করেননি তাদের উপরে। দর্শকের কাছে এখন এই জুটির বন্ধুত্ব স্পষ্ট।
শো তে বিচারকের আসনে বসে নাচের বিচার ছাড়াও বিচারকদেরও নাচের পরীক্ষা দিতে হয় মাঝে মধ্যেই। নাচের জন্য অনুরোধ করলে তাদের সেই অনুরোধ ফিরিয়ে দেওয়ার ক্ষমতা সচরাচর থাকে না বললেই চলে। তাই রিয়ালিটি শো এর মঞ্চে বেশ কয়েকবার নোরা ও টেরেন্সকে একত্রে জুটি বেঁধে পারফর্ম করতে দেখা গেছে । এই ভিডিওটিতেও তেমনই এক ডুয়েট পারফর্মেন্স দেখা যাচ্ছে।
তবে গত বছর একটি ভিডিও নিয়ে এই দুই কোরিওগ্রাফার দর্শকদের কটুক্তির মুখে পড়েছিলেন। সেই ভিডিওটিতে একটি ডান্স এর সময় ভুল করে টেরেন্স এর হাত নোরার নিতম্ব ছুঁয়ে যায় আর সেই দৃশ্য দেখে দর্শক বেশ বাজে কটুক্তি করেছিলেন টেরেন্সকে। কিন্তু নোরা সেই সময় বন্ধুত্বের মান রাখতে টেরেন্স এর পক্ষ নিয়ে দর্শকের তরফে উক্ত কটুক্তির দৃঢ় জবাব দিয়েছিলেন।

Related Articles

Back to top button