বিনোদনভাইরালভিডিও

বলিউডের টপ ড্যান্সার নোরা ফাতেহির কাছে নাচ শিখছেন শ্রদ্ধা কাপুর, ক্যামেরাবন্দি ভাইরাল মুহূর্ত

বলিউড (Bollywood)-এর নয়া সেনসেশন নোরা ফাতেহি (Nora fatehi)। তার নাচ এবং পারফেক্ট মুভসের যাদুতে ঘায়েল সারা বিশ্ব ব্রহ্মান্ড। ‘সাকি সাকি’ (saki saki) গানে নোরার সেক্সি উত্তেজক নাচ আজও মনে গেঁথে রয়েছে নেটবাসীর। তার রূপের দিক থেকেও চোখ ফেরানো দায়। নোরার আবেদনময়ী চাহনি আর এক্সপ্রেশনে ঘুম ওড়ার জোগাড় হয় পুরুষ ভক্তদের। চাতকের মতোই তারা অপেক্ষায় থাকেন কবে ফের নতুনভাবে দেখা দেবেন সাকি গার্ল।

দিলবর (Dilber) থেকে গরমি (garmi) নোরার নাচের প্রশংসায় পঞ্চমুখ গোটা নেট পাড়াই। নাচের পাশাপাশি নিত্যনতুন পোশাকেও মাঝেমধ্যেই হাজির হন নোরা। সম্প্রতি গরমি গানেই নতুন অবতারে হাজির হয়ে নেটবাসীর ঘুম উড়িয়েছেন নোরা ফাতেহি।

Nora Fatehi নোরা ফাতেহি

বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী তথা ড্যান্সার হলেন শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor)। যেমন অভিনয় তেমনি নাচের দক্ষতা অর্জন করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই এবিসিডি ২, স্ট্রীট ড্যান্সার ছবিতে নিজের নাচের দক্ষতার প্রমাণ দিয়েছেন অভিনেত্রী। তবে নাচের দিক থেকে নোরা ফাতেহির মত জনপ্রিয়তা অর্জন করতে হয়তো আরো খানিক সময় লাগবে শ্রদ্ধার।

সম্প্রতি নোরা ফাতেহি আর শ্রদ্ধা কাপুরকে দেখা গেল একইসাথে। শুধু তাই নয়, দুজনে মিলে নাচের প্রাকটিস করছেন ক্যামেরার সামনেই। ভিডিওটি দেখা যাচ্ছে শ্রদ্ধাকে বেলি ড্যান্স স্টাইলে কোমর দোলানো শেখাচ্ছেন নোরা। নিজের হাতেই বুঝিয়ে দিচ্ছেন কিভাবে নাচতে হবে।

ভিডিওতে দিলবর  গানে কোমর দোলানো শেখাচ্ছেন নোরা। নোরার পরনে রয়েছে স্বল্প পোশাক, সেখানে শ্রদ্ধা কাপুরের পরনে রয়েছে কুর্তি আর পাজামা। এমন একটি মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পরেই ভাইরাল হয় পড়েছে।

Related Articles

Back to top button